অনেক সমস্যার মধ্যে দিয়ে গেছি আমি : নুসরাত

গত এক বছরে অভিনেত্রী নুসরাত জাহানের জীবনটা যেন একেবারেই বদলে গেছে। নিখিলের ঘর ছেড়েছেন। একা থেকেছেন। যশের সঙ্গে প্রেম নিয়ে নানা গুঞ্জন সহ্য করেছেন। আর অন্তঃসত্ত্বা হওয়ার পর তো নুসরাতের জীবনে এসেছিল ঝড়।

নানা দিক থেকে ধেয়ে আসছিল কটাক্ষ। কিন্তু নুসরাত একটিবারের জন্যও ভেঙে পড়েননি। উল্টো এসবকে তোয়াক্কা না করে নুসরাত এগিয়ে গিয়েছেন নিজের নিয়মে। আর এখন তো নুসরতের কোল আলো করে ছোট্ট ঈশান। নুসরাতের জীবন এখন ঈশানকে ঘিরেই।

ঈশান হওয়ার পর এটাই প্রথম পূজা নুসরাতের। তাই এই পূজা এবার নুসরাতের কাছে ভীষণ  স্পেশাল। তাকে ঘিরে বিতর্কও এখন অনেকটাই কম। তাই তো ধীরে ধীরে এবারের পূজার জন্য তৈরি হচ্ছেন নুসরাত। নতুন করে নিজেকে খুঁজে পাওয়ার চেষ্টা চালাচ্ছেন সাংসদ-অভিনেত্রী।

 

সম্প্রতি নুসরাত তার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তার এবারের পূজার সাজ। এটি বিজ্ঞাপনের ফটোশুট হলেও, এই ছবি পোস্ট করেই এতদিনের জমানো কথা শেয়ার করলেন নুসরাত।

ছবি আপলোড করে নুসরাত লিখলেন, ‘অনেক সমস্যার মধ্য়ে দিয়ে গিয়েছি আমি। তবুও মন ভাঙতে দিইনি। লড়ে গিয়েছি দুষ্টের সঙ্গে। একজন অভিনেত্রী হিসেবে, একজন জন প্রতিনিধি হিসেবে বরাবরই নিজের জায়গাটাকে ধরে রেখেছি। সবাই এইভাবেই লড়াই করে যান। দুষ্টের সামনে কোনো মতেই মাথা নত করবেন না।’

 

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন