অনলাইন সিবিএস বাস্তবায়নে রাকাব ও লিডস’র মধ্যে চুক্তি সম্পাদিত

নিজস্ব প্রতিবেদক:

অনলাইন সিবিএস বাস্তবায়নের উদ্দেশ্যে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) ও লিডস কর্পোরেশন লিমিটেড-এর মধ্যে একটি চুক্তি সম্পাদিত হয়েছে। রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের উপ-মহাব্যবস্থাপক মো. ইদ্রিস আলী এবং লিডস কর্পোরেশন লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক শেখ ওয়াহিদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। আজ বৃহস্পতিবার এ চুক্তি স্বাক্ষরিত হয়।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও সরকারের সাবেক সচিব মুহাম্মদ নজরুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালক জনাব কাজী আলমগীর, মহাব্যবস্থাপক (প্রশাসন) খোন্দকার গোলাম মোস্তফা এবং লিডস কর্পোরেশন লিমিটেড-এর চেয়ারম্যান শেখ আব্দুল আজিজসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এ চুক্তির বাস্তবায়ন হলে দেশে বহুল ব্যবহৃত এবং বিদেশে রপ্তানীকৃত লিডস কর্পোরেশনের অনলাইন ব্যাংকিং সফটওয়ার ইধহশটষঃরসঁং-এর মাধ্যমে রাকাবের গ্রাম ও শহর এলাকার ৩৮১টি শাখার সকল পর্যায়ের গ্রাহকগণ অনলাইন ব্যাংকিং, মোবাইল ব্যাংকিং, এসএমএস ব্যাংকিং, এটিএম, আরটিজিএস এবং এজেন্ট ব্যাংকিংসহ যাবতীয় অনলাইন ব্যাংকিং সুবিধা পাবেন।

স/শা