অধ্যক্ষ সাইফুল ইসলামের মৃত্যুতে সাংসদ শাহরিয়ার আলমের শোক


বাঘা প্রতিনিধি :
রাজশাহীর বাঘা উপজেলার তেঁথুলিয়া শরিফাবাদ মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও বাউসা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম ইন্তেকাল করেছেন। (ইন্নাল্লিাহি— রাজিউন)। ব্রেইন স্টোকে আক্রান্ত হয়ে রোববার (১৫ এপ্রিল) রাত সাড় ৯টায় ঢাকা নিউরোসাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৫৭ বছর। তার স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে রয়েছে।

তার মৃত্যুতে রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের সংসদ সদস্য ও সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

এক শোক বার্তায় শাহরিয়ার আলম এমপি বলেন, সাইফুল ইসলাম একজন বঙ্গবন্ধুর আদর্শের ধারক ও বাহক এবং মানুষের অধিকার আদায়ের সংগ্রামে আজীবন কাজ করে গেছেন। তিনি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ছিলেন। দলের দুঃসময়ে নেতাকর্মীদের পাশে থেকে সহযোগিতা প্রদান করেছেন। তার মৃত্যুতে স্থানীয় একজন দক্ষ নেত্রা সৎ জননেতাকে হারালো। তার পৃথিবী ছেড়ে চলে যাওয়ায় স্থানীয়ভাবে রাজনীতিতে যে শূন্যতা সৃষ্টি হয়েছে তা অপূরণীয়। শাহরিয়ার আলম এমপি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

সাইফুল ইসলাম তেঁথুলিয়া নওদাপাড়া গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে। সোমবার (১৫ এপ্রিল) বিকাল ৩ টায় তেঁথুলিয়া উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।