অক্সিজেন কনসেনট্রেটর নিয়ে করোনা রোগীদের পাশে চেয়ারম্যান

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর তার প্রিয় উপজেলাবাসীর জন্য অক্সিজেন কনসেনট্রেটর নিয়ে পাশে দাঁড়ালেন। সোমবার (০৯ আগস্ট) বিকেল ৪টায় হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা অডিটোরিয়ামে ৬টি অক্সিজেন কনসেনট্রেটর হস্তান্তর করেন তিনি।

এ সময় চুনারুঘাট উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাশ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার, ডা. মোজাম্মেল হোসেন, সরকারি কর্মকর্তা, সাংবাদিক ও সুধীজন।

ডা. মোজাম্মেল হোসেন অক্সিজেন কনসেনট্রেটর হাসপাতালে সরবরাহ করায় তিনি বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী এমপি, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতি কৃতজ্ঞতা জানান। তিনি বলেন, অক্সিজেন কনসেনট্রেটর বহু মানুষের জীবন বাঁচাতে সহায়তা করবে।

চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাশ বলেন, করোনা রোগীদের এই মুহূর্তে বেশী বেশী অক্সিজেন প্রয়োজন। সিলিন্ডারের অক্সিজেন খুব দ্রুত শেষ হয়ে যায়। অক্সিজেন কনসেন্ট্রেটর বাতাস থেকে অক্সিজেন উৎপাদন করে। তাই এই মেশিন খুবই জরুরি। উপজেলা পরিষদের অর্থায়নে ৬টি মেশিন ক্রয় করা হয়েছে। পর্যায়ক্রমে আমরা আরো মেশিন ক্রয় করব।

 

সূত্রঃ কালের কণ্ঠ