বুধবার , ৯ অক্টোবর ২০২৪ | ২৪শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

‘সিংহম এগেইন’ সিনেমায় দীপিকা-রণবীরের মেয়ের ডেবিউ!

Paris
অক্টোবর ৯, ২০২৪ ১২:৩৩ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক:
বলিউডের অন্যতম সেরা তারকা দম্পতির মধ্যে বর্তমানে প্রথমেই যাদের নাম উঠে আসে তারমধ্যে অন্যতম দীপিকা পাডুকোন-রণবীর সিং। এদিকে চলতি মাসের ৮ সেপ্টেম্বর দক্ষিণ মুম্বাইয়ের একটি হাসপাতালের এ অভিনেত্রী কন্যাসন্তানের জন্ম দিয়েছেন।

সম্প্রতি রণবীর সিং ‘সিংহম এগেইন’ সিনেমার ট্রেলার লঞ্চে যাওয়ার পরে ঘোষণা দিয়েছেন যে, রোহিত শেট্টি পরিচালিত এই সিনেমায় তার ও দীপিকার সন্তানের ডেবিউ করবে।

এদিন অভিনেতা বলেন, ‘দীপিকা এখন সন্তানকে নিয়ে ব্যস্ত, কোথাও যাওয়ার অবকাশ নেই। আমার ডিউটি রাতে থাকে, সেই কারণে আমি চলে এসেছি।’ এরপরই মেয়ের ডেবিউ সিনেমার খবর দেন তিনি। জানান, অন্তঃসত্ত্বা অবস্থাতেই শক্তি শেট্টির চরিত্রে অভিনয় করেছেন দীপিকা।

রণবীর নিজে এই সিনেমায় সংগ্রাম ভালেরাও ওরফে সিম্বার ভূমিকায় রয়েছেন। ট্রেলার লঞ্চের এই অনুষ্ঠান ছিল তারকা খচিত। পরিচালক রোহিত শেট্টির পাশাপাশি উপস্থিত ছিলেন অজয় দেবগন, কারিনা কাপুর, অর্জুন কাপুর, টাইগার শ্রফ ও রণবীর সিং।

অনুষ্ঠানে আরও এক কারণে নজর কেড়েছেন রণবীর। ছবির স্টারদের দেখতে উপচে পড়েছিল ভিড়। সেই ভিড়ে এক শিশু চিৎকার করে কান্না করছিল। শিশুটির চিৎকার শুনেই সেখানে চলে যান রণবীর। কোলে তুলে নেন তাকে, শান্ত করে ফিরিয়ে দেন মায়ের কোলে।

রণবীরের এই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। অনেকেই তা দেখে অভিনেতাকে কুর্নিশ জানিয়েছেন। উল্লেখ্য, আগামী ১ নভেম্বর প্রেক্ষাগৃহে আসছে ‘সিংহম এগেইন’।

 

সর্বশেষ - বিনোদন