রাজশাহীতে মদ্যপ অবস্থায় গাড়ী চালানোর অভিযোগে মদ-গাড়ীসহ মালিক আটক

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে মদ্যপ অবস্থায় গাড়ী চালানোর অভিযোগে মদ-গাড়ীসহ মালিক আটক করা হয়েছে। নগরীর সিএন্ডবি মোড় এলাকায় রাত ১০ টার দিকে ঘটনাটি ঘটে।

গাড়ি মালিক রাজশাহী নগরীর একজন স্বনামধন্য ব্যবসায়ীর ছোট ছেলে বলে জানান মহানগর গোয়েন্দা পুলিশ। শুভেচ্ছা টাওয়ারের মালিকে আনিসুর রহমানের ছেলে বলে জানান ডিবির ডিসি আবু আহাম্মদ আল মামুন।

রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের ডিসি মামুন আল মাহমুদ সিল্কসিটিনিউজকে বলেন, গাড়িচালক মদ্যপ অবস্থায় কখনো একটি জিপ এবং কখনও একটি প্রিমিও দামি গাড়ি নিয়ে সিএন্ডবি মোড় এলাকায় ঘোরাঘুরি করছিল। এ সময় পথচারীদেরও সে নানাভাবে ভয়ভীতি প্রদর্শন করছিল। পুলিশ তার গাড়ি দুটিকে নজরদারিতে রেখেছিল। এরইমধ্যে রাত দশটার দিকে ওই গাড়িটি একজন পথচারীকে আঘাত করতে যায়।

তবে অল্পের জন্য বেঁচে যাই ওই পথচারী। এরপর গোয়েন্দা পুলিশ গাড়ি এবং গাড়ি চালককে আটক করে থানায় নিয়ে যায়। আটক গাড়ির মালিককে পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গিয়ে শরীর থেকে মদ বের করার উদ্যোগ নেয়া হয়।

স/আর

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।