বৃহস্পতিবার , ২৪ আগস্ট ২০২৩ | ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বিয়ে নিয়ে ভাবছেন ‘ম্যাডাম ফুলি’র সিমলা, খুঁজছেন পাত্র

Paris
আগস্ট ২৪, ২০২৩ ৭:০৯ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক :
ঢালিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী সিমলা। অভিনয় গুণে তিনি প্রশংসিত হয়েছেন। জয় করেছেন চলচ্চিত্রের জন্য দেশের সর্বোচ্চ সম্মাননা জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।

তবে ঢাকাই শোবিজে তিনি বর্তমানে একেবারেই অনিয়মিত। অনেক দিন ধরেই নতুন সিনেমার খবরে নেই তিনি। তাকে অভিনয়ে পাওয়া যায় কালেভাদ্রে।

জানা গেছে, সিমলা মাকে সঙ্গে নিয়ে রাজধানীতে তার নিজের ফ্ল্যাটেই থাকেন। মাঝেমধ্যে মাকে নিয়ে গ্রামের বাড়িতে ঘুরতে যান। গ্রামে ভাই-বোনের সঙ্গে সময় কাটান। এভাবেই দিন যাচ্ছে তার।

গোপনে ২০১৮ সালে পলাশ আহমেদ নামের একজনের সঙ্গে বিয়ে হয় সিমলার। পরের বছর একটি উড়োজাহাজ ছিনতাইচেষ্টার পর কমান্ডো অভিযানে নিহত হন পলাশ। আর বিয়ে করেননি তিনি। তবে বিয়ের জন্য পাত্রের খোঁজে আছেন বলেও জানালেন এই নায়িকা।

সিমলার ভাষ্য, বারবার তো ভুল করা যাবে না। এখন একটু চিন্তাভাবনা করেই বিয়েটা করতে হবে। তবে এখন আমার একটু পরিণতি স্বামী দরকার। সেই সন্ধানেই আছে পরিবার।

সিমলা অভিনীত মুক্তির অপেক্ষায় আছে ‘দক্ষিণ দুয়ার’ নামের নতুন একটি সিনেমা। সৈয়দ ওহিদুজ্জামান ডায়মন্ড পরিচালিত এ সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর সিনেমায় কাজ করেন তিনি। এতে সিমলার সহশিল্পী চিত্রনায়ক ফেরদৌস আহমেদ।

সামসুন নাহার সিমলা ১৯৯৯ সালে ‘ম্যাডাম ফুলি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে নাম লেখান। প্রথম সিনেমার মাধ্যমে জনপ্রিয়তা পান তিনি। হয়ে ওঠেন ‘ম্যাডাম ফুলি’ নামেই পরিচিত। এই সিনেমাটির মাধ্যমেই অর্জন করেন নেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

সর্বশেষ - বিনোদন