রাজশাহীতে বিএনপি’র নির্যাতিত নেতাকর্মীদের পরিবারকে অনুদান প্রদান

March 19, 2018 at 10:10 pm

নিজস্ব প্রতিবেদক:
নগরীর উপশহর এলাকার ১৫নং ওয়ার্ড বিএনপি’র পুলিশি নির্যাতনে নিহত আইনুর রহমান ও বাগমারার বিএনপি নেতা নিহত আলতাব হোসেনের পরিবারকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

সোমবার বিকেলে নগরীর মালোপাড়াস্থ বিএনপি কার্যালয়ে সুইডেন প্রবাসী বিএনপি নেতার সহায়তায় মহানগর ছাত্রদলের নেতা এমদাদুল হক মিলনের উদ্যোগে এই দুই পরিবারের মধ্যে অনুদান হিসেবে অর্থ প্রদান করা হয়। উভয়ের পরিবার হতে তাদের সহধর্মীনিগণ এই অর্থ গ্রহন করেন।

অর্থ প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিএনপি কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, মহানগর বিএনপি’র সভাপতি ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু।

বিশেষ অতিথি ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পূণর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন, মহানগর বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি নজরুল হুদাম সামসুল হক ডিকেন ও শিবগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবদলের সাধারণ সম্পাদক শহিধুল হক হায়দারী।

প্রধান অতিথির বক্তব্যে মিনু যারা দেশের জন্য প্রাণ দিয়েছেন তারা মহান। বর্তমানে ৯০ভাগ মানুষ বিএনপি’র পক্ষে। আগামীতে শাহাদত বরণকারী বিএনপি’র সকল নেতাকর্মীদের এই ভাবে সহযোগিতা করা হবে এবং কোন পরিবার যেন কষ্টে না থাকে তার ব্যবস্থা করা হবে বলে তিনি আশ্বাস প্রদান করেন।
স/শ

Print