বাড়ি বাড়ি গিয়ে শীতবস্ত্র বিতরণ করলেন বাঘার ইউএনও

January 2, 2018 at 10:03 pm

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় বাড়ি বাড়ি গিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা শীতবস্ত্র বিতরণ করেন। মঙ্গলবার সন্ধ্যার পর উপজেলার বলিহার, তুলসিপুর, বিনোদপুর, বাঘা দারুল উলুম মহিলা মাদ্রাসা, বলিহার গুচ্ছগ্রাম, সাওতাল পল্লী এলাকায় এই শীতবস্ত্র বাড়ি বাড়ি গিয়ে বিকরণ করেন। দুই শতাধিক গরীদ দুস্থদের মাঝে তিনি শীতবস্ত্র বিতরণ করেন।

বলিহার গ্রামের ৮০ বছরের সবেজান বেওয়া, এর আগে কখনো শীতবস্ত্র পায়নি। ইউএনও স্যার আমার বাড়িতে এসে কম্বল দিয়েছে। আমার আড়াই বছরের নাতী আছে। এই নাতীকে নিয়ে শীতে কষ্ট করছিলাম। ইউএনও স্যারের হাতে থেকে এই কম্বল পেয়ে খুব ভালো লাগছে।

তুলসিপুর গ্রামের ৭০ বছরের হালেমা বেওয়া বলেন, ১৫ বছর আগে আমার স্বামী মারা গেছে। অন্যের বাড়িতে চেয়ে নিয়ে এসে খায়। এই শীত যাচ্ছে কেউ আমাকে কোন গরম কাপড় দেয়নি। হটাৎ ইউএনও স্যার রাত সাড়ে ৭টার দিকে আমার বাড়ি এসে একটি নীল রঙ্গের কম্বল দিয়ে গেছে। আমি তাকে বাবা ডেকে মাথায় হাত দিয়ে দোয়া করে দিয়েছি। তিনি যেন আরো বড় হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা বলেন, সরকারিভাবে বরাদ্দকৃত শীতবস্ত্র উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীদের সাথে নিয়ে সন্ধ্যার পর থেকে দুস্থ গরীবদের মাঝে বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করছি। তবে বরাদ্দ অনুযায়ী আরো শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে।
স/শ

Print