মঙ্গলবার , ২৭ সেপ্টেম্বর ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

১১ বছর প্রেমের পর ছাড়াছাড়ি

Paris
সেপ্টেম্বর ২৭, ২০১৬ ১১:৫৬ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

গত সপ্তাহে হলিউডের হেভিওয়েট দম্পতি ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলির হঠাৎ বিয়েবিচ্ছেদের ঘোষণায় থমকে যায় বিশ্ব বিনোদন। এবার এলো হলিউড জুটি নাওমি ওয়াটস ও লিভ শ্রেইবারের ছাড়াছাড়ির খবর। ১১ বছর প্রেমের পর আলাদা হয়ে গেলেন তারা।

 

সোমবার (২৬ সেপ্টেম্বর) এক বিবৃতিতে সম্পর্কের ইতি টানার ঘোষণা দিয়ে ৪৭ বছর বয়সী ওয়াটস ও ৪৮ বছর বয়সী শ্রেইবার বলেছেন, ‘পরিবারের মঙ্গলের জন্যই আমরা আলাদা হয়েছি। তবে সন্তানদের কথা ভেবে সম্পর্কের নতুন অধ্যায় শুরু করছি। মন থেকেই একে অপরের প্রতি ভালোবাসা, শ্রদ্ধা ও বন্ধুভাবাপন্ন থাকবো আমরা।’ নিজেদের দুই সন্তানের জন্য গোপনীয়তা বজায় রাখার আহ্বানও জানিয়েছেন উভয়ে।

অস্ট্রেলীয় অভিনেত্রী নাওমি ওয়াটস দু’বার অস্কার মনোনয়ন পেয়েছেন। ২০০৫ সাল থেকে ‘রে ডনোভ্যান’ সিরিজখ্যাত লিভের সঙ্গে এক ছাদের নিচে থাকছেন তিনি। তবে দু’জনের কেউই কখনও বিয়ে করেননি। নাওমি এর আগে প্রয়াত অস্ট্রেলীয় অভিনেতা হিথ লেজারের সঙ্গে প্রেম করেছেন।

 

ওয়াটস ও শ্রেইবার অভিনীত ‘দ্য ব্লিডার’ ছবিটি মুক্তির অপেক্ষায় আছে। আগামী মাসে ব্রডওয়েতে ‘ডেঞ্জারাস রিলেশনশিপ’ নামের একটি নাটকে অভিনয় করবেন লিভ। এতে তাকে দেখা যাবে এলোমেলো ফরারি ব্যক্তির ভূমিকায়।

সূত্র: বাংলা নিউজ

সর্বশেষ - বিনোদন