বৃহস্পতিবার , ২০ অক্টোবর ২০১৬ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

চুয়াডাঙ্গায় হত্যা মামলার দুই ‘আসামি’ ‘বন্দুকযুদ্ধে’ নিহত

Paris
অক্টোবর ২০, ২০১৬ ৮:২০ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত হয়েছেন।

 

বুধবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে দর্শনার শান্তিপাড়া বাইপাস সড়কে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

 

নিহত দুই যুবক হলেন চুয়াডাঙ্গা শহরের সিঅ্যান্ডবিপাড়ার বাসিন্দা সবুজ (২৩) ও দামুড়হুদা উপজেলার দশমী পাড়ার বাসিন্দা শাকিল (২১) ।

 

সবুজ ও শাকিল বহুল আলোচিত চুয়াডাঙ্গা ভিজে সরকারি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র মাহফুজ আলম সজীব অপহরণ ও হত্যা মামলার এজাহারভুক্ত আসামি ।

 

সজীবকে গত ২৯ জুলাই মুক্তিপণের দাবিতে দামুড়হুদার কৃষিমেলা থেকে অপহরণ করা হয় । পরে  গত ৩১ আগস্ট চুয়াডাঙ্গা শহরের সিঅ্যান্ডবি পাড়ার একটি বাড়ির সেপটিক ট্যাংক থেকে সজীবের গলিত মৃতদেহ উদ্ধার করে র‌্যাব।
র‌্যাব-৬ ঝিনাইদহের কোম্পানি কমান্ডার মেজর মনির আহমেদ জানান, নিয়মিত টহলের অংশ হিসেবে র‌্যাবের গাড়ি দর্শনা শান্তিপাড়া এলাকায় গেলে সন্ত্রাসীরা অতর্কিত গুলিবর্ষণ শুরু করে । র‌্যাবও পাল্টা ১০ থেকে ১২টি গুলি চালায়। পরে বাইপাস সড়কের আশপাশে তল্লাশি চালিয়ে দুজনের মরদেহ উদ্ধার করা হয়।

 

র‍্যাবের  এ কর্মকর্তা জানান, বন্দুকযুদ্দের পর ঘটনাস্থল থেকে একটি রিভলবার, একটি পাইপগান, চারটি গুলি এবং দুটি হাঁসুয়া উদ্ধার করা হয়।

সূত্র: এনটিভি

 

সর্বশেষ - অপরাধ ও দুর্নীতি