বৃহস্পতিবার , ২৪ অক্টোবর ২০২৪ | ৮ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সালমানকে হুমকি দিয়ে ৫ কোটি দাবি, পুলিশ গিয়ে দেখল সবজি বিক্রেতা

Paris
অক্টোবর ২৪, ২০২৪ ৩:০৯ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক:
বলিউড সুপারস্টার সালমান খানকে হুমকি বার্তা পাঠানোর অভিযোগে জামশেদপুর থেকে এক ব্যক্তিকে আটক করেছে মুম্বাই পুলিশ। ওরলি পুলিশের একটি দল তাকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে।

অভিযুক্তের নাম হুসেন শেখ মৌসিন (২৪)। জামশেদপুরের একজন সবজি বিক্রেতা। পুলিশের ঊর্ধ্বতন এক কর্মকর্তা হিন্দুস্তান টাইমসকে বিষয়টি নিশ্চিত করেছে। পরবর্তী তদন্তের জন্য তাকে মুম্বাই নিয়ে আসা হবে বলে জানিয়েছেন তিনি।

গত সপ্তাহে মুম্বাই ট্রাফিক পুলিশের হোয়াটসঅ্যাপ হেল্পলাইনে অভিনেতার কাছ থেকে ৫ কোটি টাকা দাবি করে একটি হুমকি বার্তা আসে। যেখানে লেখা ছিল, ‘যদি সালমান খান বেঁচে থাকতে চান এবং লরেন্স বিষ্ণোইয়ের সঙ্গে ঝামেলা মিটিয়ে ফেলতে চান তাহলে তাকে ৫ কোটি টাকা দিতে হবে। আর যদি সালমান তা না দেন তাহলে তার অবস্থা বাবা সিদ্দিকির থেকেও খারাপ হবে। এই বার্তাটিকে যেন হালকাভাবে না নেওয়া হয়।’

এই ঘটনার পরপরই পুলিশ মামলা দায়ের করে তদন্তে নামে। তদন্ত শুরু হওয়ার পর ট্রাফিক পুলিশের হেল্পলাইন নম্বরে আরও একটি মেসেজ আসে, যেখানে দাবি করা হয় আগের মেসেজটি ভুল করে পাঠানো হয়েছে।

পুলিশ ঝাড়খণ্ডে থাকা নম্বরটি ট্র্যাক করে এবং অভিযুক্তকে গ্রেপ্তার অভিযানে মাঠে নেমে পড়ে। এ ঘটনার পরপরই জামশেদপুর থেকে সবজি বিক্রেতা শেখ মৌসিনকে গ্রেপ্তার করা হয়।

এদিকে লাগাতার খুনের হুমকির জন্য সালমান খানের নিরাপত্তা আরও জোরদার হয়েছে। ২ কোটি টাকার আগ্নেয়াস্ত্র নিরোধক গাড়িতে যাতায়াত করছেন অভিনেতা। এমনকী রিয়্যালিটি শো ‘বিগ বস’-এর সেটেও সেরাসহ ৬০ জন নিরাপত্তারক্ষীর সুরক্ষাকবচ থাকছে প্রতিদিন।

যদিও এখনও পর্যন্ত হুমকির বিষয়ে মুখ খুলতে দেখা যায়নি সালমানকে। তবে এর মাঝেই আগামী ছবি ‘সিকান্দর’-এর শুটিং শুরু করলেন তিনি। সাজিদ নাদিয়াদওয়ালার এই ছবির পরিচালনার দায়িত্ব নিয়েছেন আমির খানের সুপারহিট ছবি ‘গজনি’-এর পরিচালক এ আর মুরুগাদোস।

 

সর্বশেষ - বিনোদন