সোমবার , ৭ অক্টোবর ২০২৪ | ২৩শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সাফল্যের জোয়ারে তৃপ্তি, মাসে আয় করেন কত?

Paris
অক্টোবর ৭, ২০২৪ ১০:১৭ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

২০২৩ সালে ‘অ্যানিমেল’ সিনেমায় অভিনয় করে রাতারাতি ভারতের ‘জাতীয় ক্রাশ’ বনে যান বলিউড অভিনেত্রী তৃপ্তি দিমরি। সম্প্রতি কমেডি সিনেমা ‘ব্যাড নিউজ’-এ ভিকি কৌশলের বিপরীতেও দেখা গেছে তৃপ্তিকে। রীতিমতো সাফল্যের জোয়ারে ভাসছেন তৃপ্তি। বলতে গেলে এখন ক্যারিয়ারের সোনালি সময় পার করছেন এই অভিনেত্রী।

নিজের অবস্থানও বদলে নিচ্ছেন প্রতিনিয়ত। দুই হাতে ঘরে তুলছেন অর্থ। সিনেমার পারিশ্রমিক তো বটেই অনলাইনের বিভিন্ন মাধ্যম থেকে করছেন বিপুল আয়। দেখে নেওয়া যাক আলোচিত এই অভিনেত্রীর সিনেমা প্রতি পারিশ্রমিক, গাড়ি-বাড়ি ও আয়ের চালচিত্র।

গত বছর থেকেই ক্রমশ বাড়ছে তৃপ্তির সম্পদ। ভারতীয় গণমাধ্যম জুম টিভির প্রতিবেদন অনুসারে, এই অভিনেত্রীর মোট সম্পদের পরিমাণ প্রায় ২০-৩০ কোটি রুপি; যার বেশির ভাগ এসেছে অভিনয়, বিভিন্ন র্ব্যান্ডের শুভেচ্ছাদূত ও সোশ্যাল মিডিয়া থেকে। জানা যায়, সিনেমাপ্রতি তিনি ৪০-৫০ লাখ রুপি নিয়ে থাকেন। অন্যদিকে প্রমোশনাল ইনস্টাগ্রাম পোস্টপ্রতি ৬০-৯০ হাজার চার্জ করেন।

আর সে পোস্টে নিজে যুক্ত থাকলে অঙ্কটা ৫ থেকে ১০ লাখ রুপি হয়ে যায়। আছে ফেসবুক, টুইটার থেকেও আয়।

সম্প্রতি তৃপ্তি মুম্বাইয়ের প্রসিদ্ধ এলাকা বান্দ্রায় ১৪ কোটি রুপি দিয়ে একটি বিলাসবহুল বাড়ি কিনেছেন। যেখানে থাকেন শাহরুখ খান, সালমান খানের মতো বলিউড তারকারা। অভিনেত্রীর সংগ্রহে রয়েছে জলপাই রঙের একটি পোর্শে কেয়েন এসইউভি।

এ ছাড়া তার একটি রেনল্ট ডাস্টারও রয়েছে, যা বিলাসবহুল গাড়ির প্রতি তার আগ্রহ প্রকাশ করে।
২০২১ সালে ফোর্বস এশিয়ার অনূর্ধ্ব-৩০ তালিকায় জায়গা করে নেন তৃপ্তি, যা বিনোদন জগতে একজন উদীয়মান তারকা ও প্রভাবশালী ব্যক্তিত্ব হিসেবে তার অবস্থানকে শক্তিশালী করেছে।

আগামীতে এই অভিনেত্রী হাজির হতে যাচ্ছেন বেশ কিছু চমকপ্রদ সিনেমাতে। এর মধ্যে ‘ভিকি বিদ্যা কা ওহ ওয়ালা ভিডিও’ ও ‘ভুল ভুলাইয়া-৩’ বেশ আলোচিত। প্রথমটিতে তার বিপরীতে রয়েছেন রাজকুমার রাও এবং দ্বিতীয় সিনেমায় আছেন কার্তিক আরিয়ান। এ ছাড়া সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে তাকে দেখা যাবে ‘ধাড়াক ২’তে।

 

সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ - বিনোদন