বৃহস্পতিবার , ২১ জুলাই ২০২২ | ২৮শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সাপাহারে গৃহহীনদের মাঝে জমিসহ ঘর হস্তান্তর

Paris
জুলাই ২১, ২০২২ ৫:১৪ অপরাহ্ণ


সাপাহার (নওগাঁ) প্রতিনিধি:

“আশ্রয়নের অধিকার,শেখ হাসিনার উপহার” এই প্রতিপাদ্যের আলোকে সারাদেশে ২৬ হাজার ২শ’ ২৯ টি ভূমিহীন ও গৃহহীনদের মাঝে জমিসহ ঘর হস্তান্তর করা হয়েছে।

সারা দেশের মত নওগাঁর সাপাহারে ৩য় পর্যায়ের ২য় ধাপে ২শতক জমি কবুলিয়ত দলিল,প্রস্তাবিত খতিয়ান,ডিসিআর সহ সেমিপাকা ১০টি ঘর ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে হস্তান্তর করা হয়।

বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা হলরুমে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়্যালী যুক্ত হন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব ) মিল্টন চন্দ্র রায়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহাজান হোসেন, সহকারী কমিশনার (ভূমি) শারমিন জাহান লুনা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মুহা: রুহুল আমিন,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ওমর আলী, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোয়ার, জেলা পরিষদের সদস্য মন্মথ সাহা সহ উপজেলা প্রশাসনের সকল দপ্তরের কর্মকর্ত, ইউপি চেয়ারম্যানগণ প্রমুখ।

শেষে ১০টি গৃহহীন পরিবারের মাঝে ২শতক জমির কবুলিয়ত দলিল, প্রস্তাবিত খতিয়ান, ডিসিআর সহ অন্যান্য নখিপত্র হস্তান্তর করা হয়।এ নিয়ে এই উপজেলায় মোট ঘর পেলো ২৩৫টি গৃহহীন পরিবার।

এস/আই

সর্বশেষ - রাজশাহীর খবর