বৃহস্পতিবার , ১১ আগস্ট ২০১৬ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সাংবাদিকদের বিরুদ্ধে মামলায় তানোর উপজেলা প্রেসক্লাবের নিন্দা ও প্রতিবাদ

Paris
আগস্ট ১১, ২০১৬ ১০:৫০ অপরাহ্ণ

তানোর প্রতিনিধি :

সংবাদ প্রকাশের জেরে রাজশাহী থেকে প্রকাশিত জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল খবর২৪ঘন্টার চেয়ারম্যান নজরুল ইসলাম জুলু ও সিল্কসিটি নিউজ ডটকমের সম্পাদক রফিকুল ইসলামের বিরুদ্ধে হয়রানিমূলক মানহানি মামলা দায়েরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে রাজশাহী তানোর উপজেলা প্রেসক্লাবের পেশাগত সাংবাদিকবৃন্দ।
বৃহস্পতিবার সন্ধ্যায় প্রেসক্লাবে জরুরি সভা আহ্বান করে সভাপতি মামুনুর রশিদ ও সাধারণ সম্পাদক ইমরান হোসাইন লিখিত বক্তবের মাধ্যমে এ প্রতিবাদ জানান।

 

এসময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি কবি অসিম কুমার সরকার, লূৎফর রহমান, কোষাধ্যক্ষ আব্দুল হান্নান, নিবার্হী সদস্য সাংবাদিক মিজানুর রহমান, সোহানুল হক পারভেজ, শফিকুল ইসলাম প্রমুখ।
সভায় লিখিত বক্ত্যবে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও তানোর থেকে প্রকাশিত বরেন্দ্র নিউজ টুয়েন্টিফোর ডটকমের প্রকাশক ইমরান হোসাইন বলেন, সংবাদ প্রকাশের জেরে জনপ্রিয় নিউজ পোর্টাল  সিল্কসিটি নিউজের সম্পাদক রফিকুল ইসলাম ও খবর২৪ঘন্টার চেয়ারম্যান নজরুল ইসলাম জুলুর বিরুদ্ধে হয়রানিমূলক মানহানি মামলা দায়ের করা হয়েছে। সাংবাদিকদের ওপর চাপ সৃষ্টি ও কণ্ঠরোধের জন্য এ ধরনের কর্মকান্ড স্বাধীন সাংবাদিকতার জন্য হুমকিস্বরুপ।
তিনি আরো বলেন, সত্য প্রকাশের জেরে মামলা দিয়ে গণমাধ্যমের কণ্ঠরোধ করা যাবে না। তাই উপজেলা প্রেসক্লাবের সবার পক্ষ থেকে অবিলম্বে হয়রানিমূলক এই মামলা প্রত্যাহারের দাবি জানান তিনি।

স/অ

সর্বশেষ - সব খবর