বুধবার , ২৮ সেপ্টেম্বর ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সকালে থানায় অভিযোগ,বিকেলে প্রতিপক্ষের হামলা

Paris
সেপ্টেম্বর ২৮, ২০১৬ ৩:৫৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী নগরীতে বিয়ে বাড়িতে রং খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ৫ জন আহত হয়েছেন। এ ঘটনায় আহত তিনজনকে গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার নগরীর আসাম কলোনী সংলগ্ন রবের মোড় এলাকায় এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী এবং আহতদের স্বজনদের সাথে কথা বলে জানা যায়, মঙ্গলবার সকালে নগরীর আসাম কলোনী রবের মোড় এলাকার আব্দুল মালেতের মেয়ের বিয়ের অনুষ্ঠান চলছিল। এতে রং মাখামাখি নিয়ে স্থানীয় সাইদের সাথে তাদের কথা কাটাকাটি হয় এবং এক পর্যায়ে লাঠিসোটা নিয়ে হাতাহাতির ঘটনা ঘটে।

 

বিয়ে বাড়িতে বরপক্ষের লোকজন আসার আগে এমন ঘটনা ঘটায়  আব্দুল মালেকের ছেলে ফারুক হোসেন নগরীর বোয়ালিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।
বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হওয়া মাত্র সাইদের নেতৃত্বে রমজান, রবিউল, ইব্রাহীম, আবুল কালামসহ সঙ্গীয় ১০-১২ জনের একটি দল ধারালো অস্ত্র নিয়ে এসে তাদের উপর হামলা চালায়। এতে আব্দুল মালেকের ছেলে ফারুক হোসেন(৩২), কাঞ্চনের ছেলে হাফিজুর(৩০) এবং শাহ আলমের ছেলে রবিউল ইসলাম(৩০) গুরুতর আহত হন। এছাড়া আহত হন আরো দুই জন। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
আহত মধ্যে ফারুক সিল্কসিটি নিউজকে বলেন, সকালে এসে আমাদের নানা ভাবে কটুকথা বলতে থাকে। আমরা প্রতিবাদ জানাতে গেলে আমাদের মারধোর করে। বিষয়টি নিয়ে আমরা বোয়ালিয়া মডেল থানায় একটি অভিযোগ দায়ের করি। বিকেলে এই খবর পাওয়ার পর তারা আমাদের ধারালো অস্ত্র নিয়ে খাম জখম করে।
তিনি বলেন, তারা কোন কিছু বুঝে উঠার আগেই আমাদের বাড়ি ভাংচুর করে। ঘরে ঢুকে সোনার গয়না লুটপাট করে নিয়ে যায়। পরে এলাকাবাসি আমাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।
আহতদের অভিযোগ, হামলায় নেতৃত্বদানকারী সাইদ নিজেকে ১৮নং ওয়ার্ড আ’লীগের সাংগঠনিক সম্পাদক দাবি করে। দলীয় প্রভাব খাটিয়ে তারা এলাকায় চাঁদাবাজি, মাদকদ্রব্যের ব্যবসা করে থাকে। হামলাকারীদের অপর দুইজন রবিউল ও রমজান হত্যা মামলার আসামী। কিন্তু দলীয় প্রভাবের কারণে তাদের বিরুদ্ধে কেউ কোন কথা বলেনা।

 

তারা জানান, মামলা তুলে নিতে আহতদের স্বজনদের নানা ভাবে হুমকি ধামকি দিচ্ছেন হামলাকারীরা।

 

এ বিষয়ে বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, হামলার বিষয়ে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর