শিবির সন্দেহে দুই রাবি শিক্ষার্থীকে পুলিশে সোপর্দ করল ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেক:
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) শিবির সন্দেহে দুই শিক্ষার্থীকে আটক করে পুলিশে দিয়েছে ছাত্রলীগ নেতাকর্মীরা। বুধবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের পেছন থেকে এবং সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহীদ হবিবুর রহমান হল থেকে ওই দুজনকে আাটক করা হয়।

 
আটককৃতরা হলেন, বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের স্নাতকোত্তর ফল প্রার্থী আব্দুল কাদের জিলানী এবং ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মিনহাজ উদ্দিন।

 
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুপুরে ছাত্রলীগের দলীয় টেন্টের পাশ দিয়ে নিজ বিভাগের দিকে যাচ্ছিলেন আব্দুল কাদের। এসময় বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক নেতা রায়হানুল ইসলাম মাসুদ তাকে ডেকে জিজ্ঞাসাবাদ শুরু করেন। পরে তার আচার-আচরণে সন্দেহ হলে পুলিশে দেয় ছাত্রলীগের নেতাকর্মীরা।

 

 
এদিকে সন্ধ্যায় শহীদ হবিবুর রহমান হল থেকে শিবিরকর্মী সন্দেহে মিনহাজকে আটক করা হয়। এসময় তার মোবাইলে শিবিরের নেতাকর্মীদের নম্বর ও ম্যাসেজ পাওয়া যায় বলে দাবি করেছেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

 
এ বিষয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদুল ইসলাম রাঞ্জু সিল্কসিটি নিউজকে বলেন, ওই দুই শিক্ষার্থীকে জিজ্ঞাসাবাদ করে শিবিরের সঙ্গে তাদের সংশ্লিষ্টতা পাওয়ায় তাদের পুলিশে দেয়া হয়েছে।

 
নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর সিল্কসিটি নিউজকে বলেন, ছাত্রলীগ নেতাকর্মীরা শিবির সন্দেহে দুই শিক্ষার্থীকে আটক করে পুলিশে দিয়েছে। শিবিরের সঙ্গে সংশ্লিষ্টতা পাওয়া গেলে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

স/অ