বুধবার , ২৮ সেপ্টেম্বর ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

শিবগঞ্জে অস্ত্র দিয়ে সন্তানকে ফাঁসানোর অভিযোগ, মায়ের সংবাদ সম্মেলন

Paris
সেপ্টেম্বর ২৮, ২০১৬ ৬:৪৬ অপরাহ্ণ

ভ্রাম্যমান প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পুলিশের বিরুদ্ধে অস্ত্র দিয়ে এক যুবককে মামলা দিয়ে ফাঁসানোর অভিযোগ করেছেন খোদ তার পরিবার। এ মিথ্যা মামলার সুষ্ঠ ও নিরপেক্ষ তদন্ত করে তার সন্তানের মুক্তির চেয়ে সংবাদ সম্মেলন করেছেন তার মা। আজ বুধবার চাঁপাইনবাবগঞ্জে সাধারন পাঠাগারে এক মা হাবিবা বেগম এ আকুতি জানান।

 

সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ১৮ সেপ্টেম্বর শিবগঞ্জ উপজেলার সোনামসজিদের বালিয়াদিঘী পূর্বপাড়া গ্রামে ভোর সাড়ে ৪টায় আমার ছেলে হাফিজুর রহমান হাফির শয়নকক্ষে শিবগঞ্জ থানার এসআই গাজী মোয়াজ্জেম হোসেনসহ সঙ্গীয় পুলিশ সদস্যরা প্রবেশ করে তাকে মামলার আসামী হিসেবে অভিযুক্ত করে তার স্ত্রী সন্তানকে জোরপূর্বক ঘর থেকে বের করে দেয়। এ সময় হাফি জামিনে থাকা কাগজপত্র আনার জন্য পার্শ্ববর্তী ঘরে আনতে যায়।

 
এক পর্যায়ে এসআই মোয়াজ্জেম ঘর ও বাড়ি তল্লাশি করার কথা বলে তার বিছানার তোশকের নীচে কাগজে মোড়া পলেথিনে পেচানো অবস্থায় ১টি পিস্তল, ম্যাগজিন ও গুলি উদ্ধার করে।

 
এ ঘটনায় এলাকাবাসী তাৎক্ষনিক প্রতিবাদ জানালেও তাকে গ্রেফতার দেখিয়ে জেলা হাজতে প্রেরণ করে।
সাংবাদিক সম্মেলনে উদ্ধারকৃত অস্ত্রটি ফিঙ্গার প্রিন্ট পরীক্ষারও দাবি করেন তিনি।

 
এছাড়া, এসআই মোয়াজ্জেম হোসেনকে টাকা না দেয়ায় ইতিপূর্বে অস্ত্র দিয়ে ২/৩ জনকে চালান দেয়ারও অভিযোগ করা হয় সম্মেলনে। এ সময় উপস্থিত ছিলেন, তার ২ ভাই, ভাবীসহ পরিবারবর্গ।

 
এ ব্যাপারে শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) সরওয়ার হোসেন জানান, হাফিজুর রহমান হাফির বিরুদ্ধে মামলাটি সাজোনো নয়, প্রকৃতপক্ষে তার কাছ থেকে অস্ত্র পাওয়া গেছে।

স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর