রবিবার , ১৪ আগস্ট ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

শাকিবের সোনা বুবলি

Paris
আগস্ট ১৪, ২০১৬ ৯:১৩ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক :

‘বসগিরি’ সিনেমায় জুটিবদ্ধ হয়ে অভিনয় করছেন শাকিব খান ও নবাগত চিত্রনায়িকা শবনম বুবলি। ঢালিউড কিং শাকিব খানের হাত ধরেই চলচ্চিত্রাঙ্গনে পা রেখেছেন এই অভিনেত্রী।

এবার এই নায়িকার নামে গান রচনার পরিকল্পনা দিলেন শাকিব খান। শুধু পরিকল্পনা পর্যন্ত সীমাবদ্ধ থাকেনি। ‘বুবলি ও বুবলি আমার সোনা বুবলিরে’ শিরোনামের গানটি লিখেও ফেলেছেন কবির বকুল। আজ রোববার থাইল্যান্ড থেকে এ সব কথা বলেন বুবলি।

এ প্রসঙ্গে বুবলি বলেন, ‘বসগিরি সিনেমায় বুবলি শিরোনামে একটি গান রয়েছে। শওকত আলী ইমনের সুর ও সংগীতায়োজনে গানটি গেয়েছেন এস আই টুটুল আর সোহান। গানটি খুবই মজার। তবে গানটি নিয়ে আরেকটি মজার ব্যাপার হলো- সিনেমায় এই শিরোনামে গান রাখার মূল পরিকল্পনা করেছেন শাকিব খান নিজেই।’

তিনি আরো বলেন, ‘থাইল্যান্ডের বিভিন্ন লোকেশনে গানটির শুটিং করেছি। এ সময় অনেক রোদ থাকায় ইউনিটের সবার অনেক কষ্ট হয়েছে। তবে এই গানে শাকিব খানকে নানা লুকে দেখতে পারবেন দর্শক। শুটিংয়ের সময় আশেপাশের থাই লোকজনও উপস্থিত হয়ে যায়। এ সময় তারাও গানের টাইটেল ধরে গেয়েছেন। গানের কোরিওগ্রাফি করেছেন আদিল শেখ। বসগিরি টিমের সঙ্গে কাজ করে খুব খুশি তিনি। সব মিলিয়ে কাজটি খুব ভালো হচ্ছে।’

গানের দৃশ্যধারণ ছাড়াও আরো বেশ কিছু দৃশ্যেরও শুটিং হবে থাইল্যান্ডে। ইতোমধ্যে সিনেমাটির ৮০ ভাগ শুটিং শেষ হয়েছে। ঈদুল আজহায় মুক্তি পাবে ‘বসগিরি’ সিনেমাটি। শাকিব-বুবলি ছাড়াও এতে আরো অভিনয় করছেন রজতাভ দত্ত, অমিত হাসান, সাদেক বাচ্চু, মিজু আহমেদ প্রমুখ।

সূত্র: রাইজিংবিডি

সর্বশেষ - বিনোদন