বৃহস্পতিবার , ২৭ অক্টোবর ২০২২ | ২৭শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাসিক মেয়রকে জন্ম ও মৃত্যু নিবন্ধনে দেশসেরার সম্মাননা স্মারক হস্তান্তর

Paris
অক্টোবর ২৭, ২০২২ ৪:৪০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

জন্ম ও মৃত্যু নিবন্ধনে দেশের ১২ সিটি কর্পোরেশনের মধ্যে আবারো দেশসেরা হয়েছে রাজশাহী সিটি কর্পোরেশন (রাসিক)। এ উপলক্ষ্যে প্রাপ্ত সম্মাননা স্মারক ও সনদপত্র বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের নিকট হস্তান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে নগরভবনে মেয়রের হাতে সম্মাননা স্মারক ও সনদপত্র তুলে দেন রাজশাহী সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন। এ সময়  রাসিকের সচিব মশিউর রহমান, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এফএএম আঞ্জুমান আরা বেগম, জন্ম-মৃত্যু নিবন্ধন কর্মকর্তা নাজমা খাতুন ।

উল্লেখ্য, গত ১৬ অক্টোবর জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস-২০২২ উপলক্ষে ঢাকায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে রাসিককে পুরস্কৃত করা হয়। অনুষ্ঠানে রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিনের হাতে সম্মাননা স্মারক ও সনদপত্র তুলে তুলে দেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী মো. তাজুল ইসলাম, এমপি। এর আগে ২০২১ সালেও জন্ম ও মৃত্যু নিবন্ধনে সারাদেশে প্রথম স্থান অর্জন করেছিল রাজশাহী সিটি কর্পোরেশন।

এস/আই

সর্বশেষ - রাজশাহীর খবর