শনিবার , ২২ ডিসেম্বর ২০১৮ | ২৬শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাবি রিপোর্টার্স ইউনিটির সভাপতি মর্তুজা নুর, সম্পাদক ফরিদ

Paris
ডিসেম্বর ২২, ২০১৮ ৭:৪৭ অপরাহ্ণ

রাবি প্রতিনিধি:
বাংলাদেশ প্রতিদিনের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মর্তুজা নুরকে সভাপতি ও আরটিভি অনলাইনের প্রতিনিধি আহমেদ ফরিদকে সাধারণ সম্পাদক করে রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটি’র(রুরু) ১৭ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

আজ শনিবার দুপুর ১২টায় সংগঠনের কার্যালয়ে বার্ষিক সাধারণ সভায় এক বছর মেয়াদী এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি ইয়াজিম পলাশ (এডুকেশন২৪ডটনেট) ও হাসান মাহমুদ (দৈনিক উপাচার), যুগ্ম সাধারণ সম্পাদক উজ্জল হোসেন (ডেইলি বাংলাদেশ) ও মমিনুর মমিন (রেডিও পদ্মা), সাংগঠনিক সম্পাদক শফিফুল ইসলাম (বিডিনিউজ২৪ ডটকম), কোষাধ্যক্ষ আরাফাত রহমান (দ্য ডেইলি স্টার), দফতর সম্পাদক রিজভী আহমেদ (দৈনিক আজকালের খবর), পরিকল্পনা ও কর্মসূচী বিষয়ক সম্পাদক খুর্শিদ রাজীব (দৈনিক জনকন্ঠ), ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক হারুন-অর-রশিদ (বাংলা ডট রির্পোট), প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক জান্নাতুল মাওয়া মুমু (সোনালী নিউজ), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অন্তর রায়, প্রচার সম্পাদক ওয়াসিফ রিয়াদ (উত্তরা প্রতিদিন)।

এছাড়া কার্যনির্বাহী সদস্যরা হলেন, রাশেদুল ইসলাম, শাহিনুর ইসলাম ও রায়া রামিসা রীতি। কমিটির উপদেষ্টা হিসেবে রয়েছেন, বিদায়ী কমিটির সভাপতি শিহাবুল ইসলাম ও সাধারণ সম্পাদক আলী ইউনুস হৃদয়।

স/শা

সর্বশেষ - রাজশাহীর খবর

আপনার জন্য নির্বাচিত