মঙ্গলবার , ১৪ জুন ২০২২ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাণীনগরে অবৈধ লটারির টিকিট বিক্রেতাকে জরিমানা, টিকিট জব্দ

Paris
জুন ১৪, ২০২২ ১০:২২ অপরাহ্ণ

রাণীনগর প্রতিনিধি:

নওগাঁর তাঁত বস্ত্র ও ক্ষুদ্র কুটির শিল্প মেলার আড়ালে অবৈধভাবে রাণীনগর উপজেলায় লোভনীয় বিভিন্ন পুরস্কারের (জুয়া) লটারি টিকিট বিক্রির অপরাধে দুই টিকিট বিক্রেতাকে জরিমানা ও টিকিট জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১৪ জুন) দিবাগত রাত সাড়ে ৮ টার দিকে রাণীনগর উপজেলা সদরের বাসস্ট্যান্ড (গোলচত্বর) ও কুবরাতলী এলাকায় অভিযান চালিয়ে এ জরিমানা ও টিকিট জব্দ করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইন।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইন জানান, নওগাঁ সদরে তাঁত বস্ত্র ও ক্ষুদ্র কুটির শিল্প মেলার চলছে। এ মেলার আড়ালে অবৈধভাবে রাণীনগর উপজেলার বিভিন্ন এলাকায় প্রায় ১০-১২টি অটো চার্জার গাড়ি করে লোভনীয় বিভিন্ন পুরস্কারের (জুয়া) লটারি টিকিট বিক্রি করা হচ্ছে বলে অভিযোগ স্থানীয় সচেতন মহলের।

এরই প্রেক্ষিতে এবং গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা সদরের বাসস্ট্যান্ড (গোলচত্বর) ও কুবরাতলী বাজার এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে টিকিট বিক্রেতা হাফিজুরকে ১০০ টাকা জরিমানা, এনামুল হককে ১০০ টাকা ও তাদের কাছে থাকা অবিকৃত লটারির টিকিট জব্দ করা হয়।

তিনি আরও জানান, অভিযানের সময় লটারির টিকিটের কয়েকটি গাড়ি পালিয়ে যাওয়াই তাদের জরিমানা ও টিকিটগুলো জব্দ করা সম্ভব হয়নি। এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানিয়েছেন তিনি।

জি/আর

সর্বশেষ - রাজশাহীর খবর