বৃহস্পতিবার , ১৪ ফেব্রুয়ারি ২০১৯ | ২৮শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে মাদকদ্রব্যসহ আটক ৩৭

Paris
ফেব্রুয়ারি ১৪, ২০১৯ ৬:৪৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ ৩৭ জনকে আটক করা হয়েছে। মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। বৃহস্পতিবার মহানগর পুলিশের মুখপাত্র মো. ইফতে খায়ের আলমের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বোয়ালিয়া মডেল থানা ৬ জন, রাজপাড়া থানা ৬ জন, চন্দ্রিমা থানা ৩ জন, মতিহার থানা ৬ জন, কাটাখালি থানা ১ জন, বেলপুকুর থানা ৪ জন, শাহমখদুম থানা ১ জন, এয়ারপোর্ট থানা ১ জন, পবা থানা ৪ জন, কাশিয়াডাঙ্গা থানা ২ জন, কর্ণহার থানা ১ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ১ জনকে আটক করে। যার মধ্যে ১৮ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ৮ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১১ জনকে আটক করা হয়েছে।

আটককৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা পুলিশ মোঃ মঞ্জু(২৮) কে ২৩ পিস ইয়াবাসহ ও মোঃ ইমন আলী(২৫) কে ১২ পিস ইয়াবাসহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ মোঃ হাসেম(৩৮) কে ১ গ্রাম হেরোইনসহ আটক করে। মতিহার থানা পুলিশ মোঃ মাইনুল ইসলাম ওরফে বাবু(৩৫) কে ১৬ পিস ইয়াবাসহ আটক করে। পবা থানা পুলিশ মোঃ বাচ্চু মিয়া(৩২) ও মোঃ মন্টু হোসেন (২৮)কে ১৫০ গ্রাম গাঁজাসহ আটক করে।

এছাড়া কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মোঃ সোহেল রানা(৩০) কে ৫০ গ্রাম গাঁজাসহ ও ডিবি পুলিশ মোঃ সাদ্দাম হোসেন (২৭) কে ৫০ পিস ইয়াবসহ আটক করে।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানায় পুলিশ।

স/শা

সর্বশেষ - রাজশাহীর খবর