সোমবার , ২০ সেপ্টেম্বর ২০২১ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে ডিবি’র পৃথক অভিযানে গাঁজা-চোলাইমদসহ আটক ৪

Paris
সেপ্টেম্বর ২০, ২০২১ ২:৩০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর বিভিন্ন স্থানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১ কেজি গাঁজা ও ২০ লিটার চোলাইমদ উদ্ধার করেছে আরএমপি ডিবি পুলিশ। এসময় চার মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আজ  সোমবার আরএমপির এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, গতকাল রোববার রাত সাড়ে ৮ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কাশিয়াডাঙ্গা থানার টুলটুলিপাড়া মোড়ে দুইজন ব্যক্তি গাঁজা ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে।

সে সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাত সাড়ে ৮ টায় ঘটনাস্থলে পৌঁছে দুই ব্যক্তিকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হলেন, রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার টুলটুলি পাড়া গ্রামের মৃত রাজু মিয়ার ছেলে মোঃ আনোয়ার হোসেন আনু(৪৫) ও চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার মনাকশা নরেন বাজার এলাকার মৃত চাঁদ সিংহের ছেলে শ্রী তাপস সিংহ(২০)।

এদিকে, ডিবির অপর একটি টিম রোবার রাত সাড়ে ৯ টায় গোপন সংবাদের ভিত্তিতে রাজপাড়া থানার বাকীর মোড়ে অভিযান পরিচালনা করে দেশীয় তৈরী চোলাই মদ ক্রয়-বিক্রয়ের সময় দুইজন ব্যক্তিকে আটক করে।

আটককৃতরা হলেন, রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার তেরখাদিয়া মধ্যপাড়া এলাকার মৃত আবেদ আলীর ছেলে মোঃ সাইফুল ইসলাম(৪৮) ও মোঃ নাইমুল ইসলামের ছেলে মোঃ রিংকু(৩৫)।

আটককৃত সকল আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানানো হয়।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর