শনিবার , ২১ সেপ্টেম্বর ২০২৪ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রঘু ডাকাত হয়ে আসছেন দেব

Paris
সেপ্টেম্বর ২১, ২০২৪ ১:৪৪ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক:
জটিলতা কাটিয়ে আসতে চলেছে টালিউড ছবি ‘রঘু ডাকাত’। ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করবেন ওপার বাংলার নায়ক দেব। ইতোমধ্যে ছবিটিতে শ্যুটিংয়ের জন্য নায়ক দেবের সঙ্গেও কথাও হয়েছে নির্মাতাদের। তবে কবে থেকে শুরু হবে ধ্রুব ব্যানার্জী পরিচালিত এই ছবিটির শ্যুটিং?

বছর চারেক আগেই ঘোষণা হয়েছিল ছবিটি নির্মাণের, যেখানে মুখ্য ভূমিকায় ধরা দেবেন দেব। কিন্তু নানা কারণে পিছিয়ে যায় ছবির কাজ। এবার জানা গেল সেই ছবির শ্যুটিং শুরু হতে চলেছে শীঘ্রই।

টালিউডের অন্দরে শোনা যাচ্ছে, দেবের রঘু ডাকাতের প্রস্তুতি শুরু করে দিয়েছেন ছবির নির্মাতারা। পরিচালক শেষ করে ফেলেছেন ছবির চিত্রনাট্য লেখার কাজ। দেবের সঙ্গে শ্যুটিং কবে থেকে শুরু হবে সেটা নিয়েও কথা হয়ে গেছে।

আপাতত রেইকি চলছে ছবির শ্যুটিংয়ের জায়গার। পশ্চিমবঙ্গসহ মহারাষ্ট্রের বিভিন্ন জায়গাতেও এই ছবির শ্যুটিং হবে। ডিসেম্বর থেকেই শুরু হবে ছবির শ্যুটিং।

প্রসঙ্গত, ২০২১ সালে রঘু ডাকাত ছবিটির কথা ঘোষণা করা হয়। প্রকাশ্যে আনা হয় একটি পোস্টারও। যেখানে খালি গায়ে ধুতি পরে একহাতে খড়গ আরেক হাতে মশাল ধরে পেছন ফিরে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে দেবকে। তার মাথায় লাল ফেট্টি বাঁধা।

পরে ছবিটির কাজ পিছিয়ে পড়ার কারণ জানা যায়। বাজেট বা চিত্রনাট্যের কারণে পিছিয়ে যায় ছবির কাজ। পরিচালক নিজেই জানিয়েছিলেন এটি একটি বড় বাজেটের ছবি হতে চলেছে।

দেব বর্তমানে একদিকে যেমন ‘টেক্কা’ ছবির প্রচারে ব্যস্ত তেমনই সমান তালে করছেন ‘খাদান’ ছবির শ্যুটিং। এবারের পুজায় আসছে দেবের ‘টেক্কা’। এই ছবিতে স্বস্তিকা মুখার্জিকে একজন সাংবাদিকের চরিত্রে দেখা যাবে। রুক্মিণী হবেন পুলিশ অফিসার। অন্যান্য চরিত্রে থাকবেন অনির্বাণ চক্রবর্তী, প্রমুখ। ছবির পরিচালনা করেছেন সৃজিত মুখার্জি। প্রযোজনায় দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স লিমিটেড। আগামী ৮ অক্টোবর মুক্তি পাবে ছবিটি।

 

সর্বশেষ - বিনোদন