বুধবার , ৭ জুন ২০১৭ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মিয়ানমারের নিখোঁজ সামরিক বিমানের ধ্বংসাবশেষ মিলল সাগরে

Paris
জুন ৭, ২০১৭ ৮:৪৯ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

১১৬ আরোহী নিয়ে মিয়ানমারের নিখোঁজ সামরিক উড়োজাহাজটির ধ্বংসাবশেষের সন্ধান মিলেছে আন্দামান সাগরে। আজ বুধবার দেশটির মায়িক শহর থেকে ইয়াঙ্গুনের মধ্যেই আকাশে উড়োজাহাজটি নিখোঁজ হয়।

আন্দামান সাগরে ধ্বংসাবশেষ পাওয়ার বিষয়টি বার্তা সংস্থা এএফপিকে নিশ্চিত করেছে মিয়ানমার বিমান বাহিনীর একটি সূত্র। স্থানীয় একজন কর্মকর্তাও বিষয়টি এএফপিকে নিশ্চিত করেন।

স্থানীয় মায়েক শহরের পর্যটন কর্মকর্তা নায়িং লিন জ বলেন, দায়েই শহর থেকে ২১৮ কিলোমিটার দূরে আন্দামান সাগরে উড়োজাহাজটির ধ্বংসাবশেষ পাওয়া গেছে। নৌবাহিনীর সদস্যরা সাগরে অনুসন্ধান চালিয়ে যাচ্ছে।

নাম প্রকাশ না করার শর্তে বিমানবাহিনীর একটি সূত্র এএফপিকে জানিয়েছে, উদ্ধারকারী জাহাজ সাগরে সামরিক উড়োজাহাজটির ধ্বংসাবশেষের সন্ধান পেয়েছে। নৌ-বাহিনীর সদস্যরা আরও অনুসন্ধান চালিয়ে যাচ্ছে।

এর আগে মিয়ানমারের সেনাপ্রধানের কার্যালয় থেকে দেওয়া এক বিবৃতির বরাত দিয়ে এএফপি জানায়, উড্ডয়নের পর স্থানীয় সময় বুধবার বেলা ১ টা ৩৫ মিনিটে হঠাৎ করেই বিমানবন্দরের সঙ্গে উড়োজাহাজটির সব ধরনের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

নাম প্রকাশ না করার শর্তে বিমানবন্দরের একজন কর্মকর্তা জানান, উড়োজাহাজটিতে ১০৫জন যাত্রী ও ১১ জন ক্রু ছিলেন। তিনি আরও জানান, উড়োজাহাজটির আরোহীরা সামরিক বাহিনীর কর্মকর্তাদের পরিবারের সদস্য ছিলেন।

সর্বশেষ - আন্তর্জাতিক