মঙ্গলবার , ১২ এপ্রিল ২০২২ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

 মহানগরীতে ১০ কেজি গাঁজাসহ ৩ জন আটক; ট্রাক জব্দ

Paris
এপ্রিল ১২, ২০২২ ১২:২০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী মহানগরীতে ট্রাক তল্লাশী করে ১০ কেজি গাঁজা-সহ ৩ ব্যক্তিকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।  গ্রেফতারকৃতরা হলো হবিগঞ্জ জেলার মাধবপুর থানার দেবনগর গ্রামের মৃত তৌহিদ মিয়ার ছেলে রুবেল মিয়া (৩৩), সিলেট মহানগরীর মোংলা বাজার থানার আলমপুর গ্রামের মৃত আফজাল শরিফের ছেলে সেলিম মিয়া (৪৭) ও সিলেট জেলার গোপালগঞ্জ থানার কিছমত মাইজ ভাগ গ্রামের মৃত তমজিদ আলীর ছেলে আব্দুল কাইয়ুম মিয়া(২৫)।  এসময় ওই ট্রাকটিও জব্দ করা হয়।

ঘটনা সূত্রে জানা যায়, আজ ১১ এপ্রিল রাত ১ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের  অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি)  আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক আশিক ইকবাল, এসআই শাকিল হুদা জনি ও তার টিম গোপন সংবাদের ভিত্তিতে রাজপাড়া থানার সিটি হাট রোড সিলিন্দা বাঁশের আড্ডায় দ্রুত গতিতে চলা ট্রাকটিকে দাঁড়ানোর সংকেত দেয়। সংকেত পেয়ে ট্রাক চালক রাস্তার পাশে দাঁড় করিয়ে পালানোর চেষ্টাকালে রুবেল, চালক সেলিম ও হেলপার আব্দুল কাইয়ুমকে আটক করেন। এসময় ট্রাক তল্লাশী করে ১০ কেজি গাঁজা উদ্ধার হয় এবং মাদক বহনে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়।

পুলিশ সূত্রে জানাযায়, উদ্ধারকৃত গাঁজা গুলো রাজশাহী মহানগরীর আবুল কাশেম নামের এক ব্যক্তির কাছে পৌঁছে দেওয়ার জন্য গ্রেফতারকৃত আসামীরা নিয়ে এসেছিলো। পলাতক আমাসীকে গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এস/আই

সর্বশেষ - অপরাধ ও দুর্নীতি