রবিবার , ২৮ আগস্ট ২০২২ | ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ভারতকে মাঝারি লক্ষ্য দিল পাকিস্তান

Paris
আগস্ট ২৮, ২০২২ ১০:১৪ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে যেভাবে হাইফ তৈরি হয়, মাঠের লড়াইটা আসলে সেভাবে হয়নি।

ম্যাচের বাইরের উত্তেজনা গায়ে লাগেনি বাবর আজমদের। তাইতো ২৫ হাজার দর্শকে টইটুম্বুর দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে পাকিস্তান পারেনি চ্যালেঞ্জিং স্কোর গড়তে।

চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে ১৯.৫ ওভারে ১৪৭ রানে অলআউট হয় পাকিস্তান। দলের হয়ে ৪২ বলে সর্বোচ্চ ৪৩ রান করেন ওপেনার মোহাম্মদ রিজওয়ান।

রোববার দুবাই স্টেডিয়ামে টস জিতে পাকিস্তানকে প্রথমে ব্যাটিংয়ে পাঠায় ভারত। আগে ব্যাট করতে নেমে তৃতীয় ওভারেই উইকেট হারান পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। ২.৩ ওভারে দলীয় ১৫ রানে ফেরেন তিনি।

এরপর রিজওয়ানের সঙ্গে ১৯ বলে ২৭ রানের জুটি গড়ে ফেরেন ফখর জামান (১০)।

তৃতীয় উইকেটে ইফতেখার আহমেদকে সঙ্গে নিয়ে ৩৮ বলে ৪৫ রানের জুটি গড়েন রিজওয়ান। ১২.১ ওভারে দলীয় ৮৭ রানে তৃতীয় ব্যাটসম্যান হিসেবে ফেরেন ইফতেখার। তিনি সাজঘরে ফেরার আগে ২২ বলে ২৮ রান করেন।

ইনিংসের শুরু থেকে দায়িত্ব নিয়ে ব্যাটিং করে যাওয়া মোহাম্মদ রিজওয়ান ফেরেন ১৫তম ওভারের প্রথম বলে। ৪২ বল খেলে মাত্র ৪৩ রানে ফেরেন পাকিস্তানের এই তারকা ওপেনার।

ওই ওভারের তৃতীয় বলে ফেরেন খুশদিল শাহ। ১৪.৩ ওভারে ৯৭ রানে পাকিস্তান হারায় টপ অর্ডারের ৫ ব্যাটসম্যানের উইকেট।

ভারতের বিপক্ষে হাই ভোল্টেজ ম্যাচে ব্যাটিং বিপর্যয়ের কারণে ১৯.৫ ওভারে ১৪৭ রান তুলতে সমর্থ হয় পাকিস্তান। ভারতের হয়ে ৪ ওভারে ২৮ রানে ৪ উইকেট নেন পেসার ভুবনেশ্বর কুমার। ৩ উইকেট শিকার করেন পেস বোলিং অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া।

 

সূত্রঃ যুগান্তর

সর্বশেষ - খেলা