মঙ্গলবার , ৩ মার্চ ২০২০ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাঘায় ইউপি সদস্যের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার, থানায় অভিযোগ

Paris
মার্চ ৩, ২০২০ ৫:২১ অপরাহ্ণ

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘা উপজেলার হরিরামপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও মনিগ্রাম ইউনিয়নের ওয়ার্ড মেম্বরের বিরুদ্ধে মো. বাপ্পি চৌধুরী নামের এক ফেসবুক আইডি থেকে কু-রুচিপূর্ণ মন্তব্য করে অপপ্রচার করা হচ্ছে বলে অভিযোগ উঠেছে। ফলে এনিয়ে থানায় পৃথক দুটি অভিযোগ করা হয়েছে। সোমবার (২ ফেব্রুয়ারি) তাদের বিরুদ্ধে এই অশালিন ও কু-রুচিপূর্ণ অপপ্রচার করায় তারা বাদি হয়ে থানায় পৃথক দুটি লিখিত অভিযোগ দায়ের করেন।

জানা যায়, উপজেলার হরিরামপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি নওশাদ আলী ও মনিগ্রাম ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মেম্বর আবদুল মান্নান দীর্ঘদিন থেকে নিজ নিজ প্রতিষ্টানে সুনামের সাথে দায়িত্ব পরিচালনা করে আসছেন। কিন্তু তাদের প্রতিপক্ষরা ইশার্নিত হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মো. বাপ্পি চৌধুরী নামের এক ফেসবুক আইডি থেকে কু-রুচিপূর্ণ অশালিন মন্তব্য অপপ্রচার করা হচ্ছে। ফলে নওশাদ আলী ও আবদুল মান্নান বাদি হয়ে বাপ্পি চৌধুরী, রাজু আহম্মেদ ও রমজান আলীসহ তিনজনের নাম উল্লেখ করে থানায় পৃথক দুটি অভিযোগ করা হয়েছে।

হরিরামপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি নওশাদ আলী ও মনিগ্রাম ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড মেম্বর আবদুল মান্নান বলেন, সমাজে আমাদের সুনাম ক্ষুন্ন করার জন্য বাপ্পি চৌধুরী নামের এক ফেসবুক আইডি থেকে অপপ্রচার করা হচ্ছে। ফলে আমরা উভয়ে ফেসবুক আইডির বিরুদ্ধে থানায় অভিযোগ করেছি। তাকে খুজে বের করে শাস্তির দাবি করছি।

এ দিকে বাপ্পি চৌধুরী মালয়েশিয়া থাকায় তার সাথে এ বিষয়ে চেষ্টা করে যোগাযোগ করা সম্ভব হয়নি।

বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, হরিরামপুর উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য নির্বাচনকে কেন্দ্র করে উভয়ের মধ্যে একটি মতবিরোধ হয়েছে। এ বিষয়ে দুই পক্ষই অভিযোগ করেছে। তবে ফেসবুকের আইডি মালিকেরসহ পৃথক অভিযোগগুলো তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নিব।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর