বাঘায় সাংবাদিক মিলনের গলব্লাডারের অস্ত্রপাচার সম্পন্ন


বাঘা প্রতিনিধি :
রাজশাহীর বাঘায় সাংবাদিক গোলাম তোফাজ্জল কবীর মিলনের পিত্তথলি বা গলব্লাডারের অস্ত্রপাচার সম্পন্ন করা হয়েছে। মঙ্গলবার (২ মে) রাত ৮টায় রাজশাহী ইসলামী ব্যাংক হাসপাতালের ডা. শহিদুল ইসলাম এই অস্ত্রপাচার করেন।

জানা যায়, সাংবাদিক গোলাম তোফাজ্জল কবীর মিলন মাস দু’য়েক আগে হটাৎ অসুস্থ্য হয়ে পড়েন। পরীক্ষা-নিরীক্ষা করার পর তার পিত্তথলি বা গলব্লাডারে পাথরের সমস্যা দেখা দেয়। ডাক্তারের পরামর্শ অনুযায়ী মঙ্গলবার রাতে অস্ত্রপাচার সম্পন্ন করা হয়েছে। সাংবাদিক গোলাম তোফাজ্জল কবীর মিলন বর্তমানে ভাল আছেন। তিনি বাঘা প্রেস ক্লাবের সহ-সভাপতি ও দৈনিক আজকের পত্রিকার উপজেলা প্রতিনিধি এবং দিঘা স্কুল ও কলেজের শিক্ষক।

এ বিষয়ে সাংবাদিক গোলাম তোফাজ্জল কবীর মিলনের স্ত্রী ফারহানা আক্তার রানু বলেন, কিছুদিন থেকে পেটের ডানদিকে ব্যাথা করছিল। পরীক্ষা-নিরীক্ষা শেষে পিত্তথলি বা গলব্লাডারে পাথরের সমস্যা ধরা পড়ে। ডাক্তারের পরামর্শ অনুযায়ী তার অস্ত্রপাচার সম্পন্ন করা হয়েছে।

রাজশাহী ইসলামী ব্যাংক হাসপাতালের ডা. শহিদুল ইসলাম বলেন, খাওয়া-দাওয়ার অনিয়ম, মেনোপজের পর হরমোন ক্ষরণে ঘাটতি এবংকম পানি খাওয়ার কারণে গলব্লাডারে পাথর হওয়ার সম্ভাবনা দেখা দেয়। এ থেকে সাংবাদিক মিলনের গলব্লাডারে পাথর হয়েছিল। তার অস্ত্রপ্রাচার সম্পন্ন হয়েছে। বর্তমানে তিনি আশংস্কামুক্ত।