বৃহস্পতিবার , ২২ আগস্ট ২০১৯ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাগাতিপাড়ায় পুলিশ ফাঁড়ির অদূরে মোটরসাইকেল ছিনতাইঃ আহত ২

Paris
আগস্ট ২২, ২০১৯ ৮:১০ অপরাহ্ণ

বাগাতিপাড়া প্রতিনিধি:

নাটোরের বাগাতিপাড়ার জামনগর পুলিশ ফাঁড়ির অদূরে আড়ানী-পুঠিয়া সড়কে জাগিরপাড়া নামক স্থানে পথ রোধ করে মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ছিনতাইকারীদের মারপিটে দুই মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন। বুধবার দিবাগত রাত সাড়ে নয়টার দিকে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, তমালতলা কৃষি কারিগরি কলেজের প্রভাষক অনুপ কুমার রায় চন্দন(৪৪) এবং চকতকিনগর গ্রামের মাসুম রেজা (৩৯)। প্রভাষক অনুপ কুমার উপজেলার গালিমপুর গ্রামের মৃত অরুণ কুমার রায়ের ছেলে।

আহতরা জানান, তারা দুজনে ব্যক্তিগত কাজ শেষে একই মোটরসাইকেলযোগে  রাজশাহী থেকে বাড়ির উদ্দেশ্যে বাগাতিপাড়ায় ফিরছিলেন। পথিমধ্যে পুঠিয়া-আড়ানী সড়কের জাগীর পাড়া নামক স্থানে রশি টেনে তাদের পথ রোধ করে দুর্বত্ত্বরা। এরপর ৬-৭জনের একটি দুর্বৃত্তের দল তাদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে পাশের ধান ক্ষেতে নিয়ে এলোপাতাড়ি মারপিট করে। এতে তারা দুজনেই আহত হন।  ছিনতাইকারী দল তাদের হাত-পা মুখ চোখ বেঁধে ধান ক্ষেতে ফেলে মোটরসাইকেল ও তাদের কাছে থাকা দুইটা স্মার্ট ও  একটি অ্যান্ড্রয়েড মোবাইল ফোনসহ নগদ ১১হাজার ৫শ’ টাকা নিয়ে পালিয়ে যায়। এর কিছু সময় পর অনেক চেষ্টা করে নিজেরাই তাদের বাঁধন খুলে জামনগর পুলিশ ফাঁড়ির টহল পুলিশকে বিষয়টি জানান। পরে পুলিশের কাছ থেকে জানতে পেরে পরিবারের লোকজন তাদের উদ্ধার করে বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ বিষয়ে বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম শেখ পিপিএম বলেন, আমি স্পটে গিয়েছিলাম। ঘটনাস্থল রাজশাহী জেলার চারঘাট থানার অধীনে আমি চারঘাট থানায় বিষয়টি অবহিত করেছি। তাছাড়া  পুলিশ ফাঁড়ির টহলদারি জোরদার করতে বলেছি।

বিষয়টি নিয়ে চারঘাট থানার ওসি সমিত কুমার কুন্ডু বলেন, বিষয়টি শুনে অফিসার পাঠিয়েছি। ঘটনাস্থল চারঘাট থানার অধীনে হলে এবং বাদীর অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর