শনিবার , ৪ মে ২০১৯ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাউয়েট ক্যাম্পাসে ‘স্টুডেন্ট টু স্টার্ট আপ’ শীর্ষক কর্মশালার উদ্বোধন

Paris
মে ৪, ২০১৯ ৬:১৭ অপরাহ্ণ

বাগাতিপাড়া প্রতিনিধি:
নাটোরের বাগাতিপাড়ায় বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) ক্যাম্পাসে দুই দিনব্যাপী ‘স্টুডেন্ট টু স্টার্ট আপ: চ্যাপ্টার-১’ এর ওয়ার্কশপ ও ক্যাম্পাস পিচ এর উদ্বোধন করা হয়েছে।

শনিবার দুপুরে নাটোর-১ আসনের সংসদ সদস্য মোঃ শহিদুল ইসলাম বকুল বিশেষ অতিথি থেকে এর উদ্বোধন করেন। তথ্য ও প্রযুক্তি বিভাগের অধীনে আইডিআইএ (ইনোভেটিভ ডিজাইন অ্যান্ড ইন্টারপ্রিনারশীপ একাডেমী) প্রকল্পের আওতায় বিশ্ববিদ্যালয়ের ১৫০ জন শিক্ষার্থী এ ওয়ার্কশপে অংশ নিচ্ছেন।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোস্তফা কামাল এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে এসময় উপস্থিত ছিলেন কাদিরাবাদ সেনানিবাসের স্টেশন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ আশরাফুল ইসলাম, পিএসসি, আইডিআইএ প্রোজেক্ট এর পিডি ও যুগ্ম সচিব চৌধুরী মুজিবুল হক, বাগাতিপাড়া উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল প্রমুখ।

অনুষ্ঠানে সাংসদ শহিদুল ইসলাম তার বক্তব্যে বলেন, বাউয়েট এলাকায় ইতোমধ্যে আর্থ-সামাজিক পরিবর্তন এসেছে। এর ফলে অচিরেই এই এলাকা একটি পৌরসভার মর্যাদা লাভ করবে। তিনি আরও বলেন, বাউয়েট এর উন্নয়নের জন্য সব সময় তিনি কাজ করে যাবেন।

 

স/শা

 

সর্বশেষ - রাজশাহীর খবর