শনিবার , ২৪ সেপ্টেম্বর ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ফেসবুকে কাজল

Paris
সেপ্টেম্বর ২৪, ২০১৬ ৭:০০ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

ভক্তদের জন্য আনন্দের খবর, আনুষ্ঠানিকভাবে ফেসবুকে যুক্ত হয়েছেন বলিউড অভিনেত্রী কাজল। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) যুক্তরাষ্ট্রের সানফ্রান্সিসকোতে সামাজিক যোগাযোগমাধ্যমটির প্রধান কার্যালয়ে গিয়েছিলেন তিনি। সঙ্গে ছিলেন তার স্বামী অজয় দেবগণ।

 

বলিউডের এই তারকা দম্পতি ‘শিবায়’ চলচ্চিত্রের প্রচারণা চালাচ্ছেন আমেরিকায়। অভিনয়ের পাশাপাশি এটি পরিচালনা করেছেন অজয়। নিউইয়র্ক, শিকাগো আর ডালাস শহরেও ঘুরেছেন তারা। সবশেষে গিয়েছিলেন সানফ্রান্সিসকোতে।

 

ফেসবুক কার্যালয়ে সেখানকার ক্যাম্পাসের প্রশংসা করেন কাজল। অজয়ের প্রযোজনায় প্রযোজিত গ্রামীণ নারীদের গল্প নিয়ে নির্মিত ‘পার্চেড’ ছবি নিয়েও কথা বলেন তিনি। শুক্রবার এটি মুক্তি পেয়েছে প্রেক্ষাগৃহে।

 

কাজলের ফ্যান ক্লাবগুলো তার পক্ষে সবশেষ খবর ও নতুন নতুন ছবি পোস্ট করার জন্য সক্রিয় থাকে। তবে এখন থেকে ৪২ বছর বয়সী অভিনেত্রীর কাছ থেকেই সরাসরি তথ্য পাওয়া যাবে।

 

শুক্রবার ছিলো কাজলের মা তনুজার জন্মদিন। ফেসবুকে পোস্ট করা প্রথম ভিডিও বার্তার মাধ্যমে মাকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। ‘মাই নেম ইজ খান’ তারকা কাজল বরাবরই প্রমাণ করেছেন, পরিবার তার কাছে সবার ওপরে। ফেসবুকে যোগ দিয়েই আরেকবার তা প্রমাণ করলেন তিনি।

 

‘শিবায়’ ছবিতে কাজল নয়, অজয়ের বিপরীতে অভিনয় করেছে সায়েশা সায়গল ও ইরিকা কার। এটি মুক্তি পাবে আগামী ২৮ অক্টোবর। এর মাধ্যমে আট বছর পর পরিচালনায় ফিরলেন অজয়। ২০০৮ সালে ‘ইউ মি অউর হাম’-এর মাধ্যমে পরিচালক হিসেবে অভিষেক হয় তার।

 

সূত্র: বাংলা নিউজ

সর্বশেষ - বিনোদন