সোমবার , ৭ অক্টোবর ২০২৪ | ২৩শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

প্রেমের দুই যুগ আর বিয়ের দুই দশক পার করছেন এই দম্পতি

Paris
অক্টোবর ৭, ২০২৪ ১০:১৩ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। তার স্ত্রী রোবেনা রেজা জুঁইও অভিনয় করছেন বেশ কয়েক বছর ধরে। দুজনের আজকে বিবাহবার্ষিকী। দুজনের দাম্পত্য জীবনের ২০ বছর পূর্ণ হলো আজ।

সহজ করে বললে দুই দশক। তবে তাদের প্রেমের বয়স আরো বেশি। দুই যুগ। দিনটি দুজনের জন্যই বিশেষ।

তাই এই দিনটি নিয়ে ফেসবুকে একটা পোস্ট দিয়েছেন রোবেনা রেজা। তিনি লিখেছেন, ‘দুই যুগ একসাথে জীবনের পথ পাড়ি দেওয়া আর দুই দশক বিবাহিত জীবনযাপন। একসাথে পথচলাটা এখন অভ্যাসে পরিণত হয়েছে। আর মানুষ অভ্যাসের দাস।

শুভ ২০তম বিবাহবার্ষিকী মোশাররফ।’

সঙ্গে জুড়ে দিয়েছেন নিজের একটা দারুণ রোমান্টিক ছবি। সেই ছবির নিচে শুভ কামনা জানিয়ে মন্তব্য করেছে অসংখ্য মানুষ।

তারকা থেকে শুরু করে নানা শ্রেণি-পেশার মানুষের মধ্যে যখন সম্পর্ক ভাঙার প্রবণতা তখন যেন ভিন্ন নজির স্থাপন করেছেন এই দম্পতি। টানা ২০ বছর এক ছাদের নিচে রয়েছেন দুজন।

এর রহস্য কী?
এ জন্য যেতে হবে একটু পেছনে। নিজেদের প্রেম ও বিয়ে নিয়ে একটি গণমাধ্যমকে বলেছিলেন মোশারররফ করিম। তিনি বলেছেন, ‘প্রেমের ওই সময়ে আসলে আমি কিছুই ভাবিনি। শুধু এটাই ভাবছিলাম, আমাদের বিয়েটা হয়ে গেলে ভালো হয়। পারিবারিকভাবে বিষয়টা কোন দিকে যায়, সেটাই দেখছিলাম। সময় গেলেও পরে সবাই রাজি হয়েছিল। পরিবারগুলো আমাদের সম্পর্ক মেনে নিল। আমরা বিয়ে করলাম। জীবন চলে যাচ্ছে। এসব নিয়ে আমি কখনোই পেছনে তাকাই না। তখনো দারুণ সময় গেছে, এখনো দারুণ সময় যাচ্ছে। সামনেও আমাদের দারুণ সময় যাবে।’ প্রেম করার সেই দিনগুলোর সময়ে আপনাদের মধ্যে কী ধরনের উপহার লেনদেন হতো? সরাসরি মোশাররফ করিম বলেন, ‘আমি জুঁইকে কখনোই তেমন কোনো উপহার দিইনি। ওকে গিফট করতাম না। এর কারণ, আমি তেমন গোছানো ছিলাম না। কিন্তু জুঁই আমাকে অনেক উপহার দিয়েছে। তার দেওয়া আংটি আমি এখনো যত্ন করে রেখেছি।’

তবে উপহার না দিলেও দুজনের মধ্যে দারুণ সম্পর্ক। একে অপরের সুখে-দুঃখে তো বটেই, একসঙ্গে পর্দায়ও হাজির হন তারা।

 

সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ - বিনোদন