শুক্রবার , ১৮ অক্টোবর ২০২৪ | ৩রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

প্রাণভয়ে ৬০ নিরাপত্তারক্ষী নিয়ে শুটিং করছেন সালমান

Paris
অক্টোবর ১৮, ২০২৪ ৯:৫১ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

সালমান খানকে একের পর এক হুমকি দিচ্ছে লরেন্স বিষ্ণোই গ্যাং। সম্প্রতি মুম্বাই ট্রাফিক পুলিশের হোয়াটসঅ্যাপে তাকে আবারও হত্যার হুমকি দিয়েছে তারা।

এতে তারা লিখেছে, ‘৫ কোটি রুপি না দিলে বাবা সিদ্দিকির চেয়েও খারাপ পরিণতি হবে সালমানের।’ রাজস্থানে একটি সিনেমার শুটিং করতে গিয়ে কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ ওঠে সালমানের বিরুদ্ধে। সে হত্যার প্রতিশোধ নিতে তারা সালমানকে খুন করতে চায়।

এদিকে নতুন করে হত্যার হুমকি পাওয়ার পর কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে শুটিং করছেন সালমান খান। টেলিভিশন রিয়েলিটি শো ‘বিগ বস’র শুটিং সেটে সালমানের নিরাপত্তায় ৬০ জন নিরাপত্তারক্ষী নিয়োজিত আছেন বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম।

জানা গেছে, বৃহস্পতিবার (১৭ অক্টোবর) গভীর রাতে ‘বিগ বস’র শুটিং করতে যান সালমান। সেখানে তিনি ব্যাপক নিরাপত্তা বেষ্টনীতে রয়েছেন। সেটে সালমানের জন্য নির্ধারিত ঘরের মধ্যেই সারাক্ষণ অবস্থান করছেন তিনি।

বলিউড সূত্র জানাচ্ছে, আজ এভাবেই ‘বিগ বস’র শুটিং করবেন সালমান। ভাইজানের টিম এবং রিয়েলিটি শো নির্মাতারা যৌথভাবে সালমানের নিরাপত্তার বিষয়টি পরিকল্পনা করেছেন। যাতে ভাইজানের কোনো সমস্যা না হয়। ‘বিগ বস’ নির্মাতাদেরও এ বিষয়টিতে কঠোর নজর রয়েছে। শুধু তাই নয়, ‘বিগ বস’র সেট মুম্বাইয়ের যে এলাকায় রয়েছে, সেটিকেও কড়া নিরাপত্তার চাদরে ঢেকে ফেলা হয়েছে। সেটে জাতীয় পরিচয়পত্র (আধার কার্ড) ছাড়া কাউকে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। ‘বিগ বস’ টিমের সব সদস্যদের নির্দেশ দেওয়া হয়েছে, ‘উইকেন্ড কা ওয়ার’ পর্বের শুটিং শেষ না হওয়া পর্যন্ত সেট ছেড়ে কেউ যেন বাইরে বের না হন।

চলতি মাসে সালমানের ঘনিষ্ঠ বন্ধু এবং মুম্বাইয়ের প্রভাবশালী রাজনীতিবিদ বাবা সিদ্দিকী আততায়ীদের গুলিতে নিহত হয়েছেন। তাকে হত্যার দায় স্বীকার করেছে লরেন্স বিষ্ণোই গ্যাং। ধারণা করা হচ্ছে, সালমানকে সতর্ক করতেই তার বন্ধুকে খুন করেছে বিষ্ণোয়ের শুটাররা।

এই ঘটনার পর সালমানের ওপর হামলার ঝুঁকি আরও বেড়েছে। সালমানকে নিশ্ছিদ্র নিরাপত্তা দিচ্ছে মুম্বাই পুলিশ। এর সঙ্গে তার নিজস্ব নিরাপত্তাব্যবস্থাও জোরদার করা হয়েছে।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - বিনোদন