বৃহস্পতিবার , ১৭ অক্টোবর ২০২৪ | ১লা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

প্রতিমুহূর্ত আতঙ্কে কাটছে সালমান পরিবারের, মুখ খুললেন আরবাজ

Paris
অক্টোবর ১৭, ২০২৪ ১২:৫৮ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক:
প্রাক্তন কংগ্রেস নেতা ও মহারাষ্ট্রের সাবেক মন্ত্রী বাবা সিদ্দিকির মৃত্যুতে স্তব্ধ বলিউড মহল। গত ১২ অক্টোবর রাতে ছেলে জিশান সিদ্দিকির অফিসের সামনে গুলি করে খুন করা হয় তাকে।

অভিনেতা সালমান খানের ঘনিষ্ঠ ছিলেন তিনি। খুনের দায় স্বীকার করেছে সন্ত্রাসী বাহিনী লরেন্স বিষ্ণোইয়ের দল। যারা অনেকদিন ধরেই সালমানকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে আসছেন।

এরপরেই নিরাপত্তা আরও জোরদার করা হয়েছে ভাইজানের। বাবা সিদ্দিকির ঘটনায় স্তব্ধ হয়ে পড়েছেন অভিনেতার ভাই আরবাজ খানও। জানিয়েছেন, এই ঘটনায় তাদের ওপর দিয়ে বর্তমানে কি বয়ে যাচ্ছে।

লরেন্স বিষ্ণোইয়ের মূল নিশানায় সালমান খান। তবে ভাইজানের ক্ষতি করতে তার ঘনিষ্ঠ পরিজনের ওপরেও হামলা হতে পারে। এমন হুমকিও এসেছে। তাই পরিবারের সদস্য হিসেবে ভয়ে ভয়ে দিন কাটছে আরবাজদের।

এই অভিনেতা বর্তমানে তার প্রযোজিত ছবি ‘বান্দা সিং চৌধুরী’র প্রচার নিয়ে ব্যস্ত। সেই ছবির প্রচারমূলক অনুষ্ঠানের এক সাক্ষাৎকারে আরবাজ জানালেন, ‘ভালো আছি। তবে আমরা যে একেবারে ঠিক আছি, তা বলব না। কারণ অনেক কিছু ঘটছে আমাদের পরিবারে। সকলে বিষয়টি নিয়ে বেশ চিন্তায় রয়েছেন।’

তবে এজন্য ছবির প্রচার থামিয়ে রাখতে পারবেন না বলেও জানান তিনি। অভিনেতার কথায়, ‘ছবির প্রচার আমাকে করতেই হবে। ২৫ অক্টোবর এই ছবি মুক্তি পাবে। আমাকে দেখতেই হবে যাতে ছবিটা ভালোভাবে চলে। অনেক কিছুই ঘটছে। তবে তা-ও আমার যা কাজ, তা করতেই হবে।’

প্রতি বছর বাবা সিদ্দিকির ইফতার পার্টিতে বসত তারকাদের মেলা। সালমানের সঙ্গে ছিল তার বিশেষ সখ্য। এমনকি সালমান ও শাহরুখ খানের মান-অভিমানের পালাও মিটমাট করেছিলেন বাবা সিদ্দিকিই।

ভাইজানের সঙ্গে ঘনিষ্ঠতার জন্যই বাবা সিদ্দিকির এই পরিণতি বলে মনে করা হচ্ছে। বাবা সিদ্দিকির মৃত্যুর পরেই ভাইরাল হয় বিপর্যস্ত অবস্থায় সালমানের একটি ছবি। যা দেভে ভক্তদের প্রশ্ন, বন্ধুর মৃত্যুতে কি নিজেকেই দায়ী করছেন ভাইজান?

 

সর্বশেষ - বিনোদন