শনিবার , ২৮ সেপ্টেম্বর ২০২৪ | ১৩ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পুলিশের ভূমিকায় মম

Paris
সেপ্টেম্বর ২৮, ২০২৪ ৬:২১ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

বৈষম্যবিরোধী আন্দোলনে ছাত্র-জনতার পক্ষে শুরু থেকেই সোচ্চার ছিলেন অভিনেত্রী জাকিয়া বারী মম। প্রতিবাদস্বরূপ শিল্পী সংঘ থেকেও নিজেকে প্রত্যাহার করে নিয়েছেন। কারণ, অভিনয়শিল্পী সংঘের নির্বাচিত কমিটি স্বৈরাচার হাসিনার পক্ষে অবস্থান নিয়েছিল। সবকিছু শেষে বর্তমানে মনোযোগ দিয়েছেন কাজে। শুটিং করছেন নাটকের।

সম্প্রতি তিনি যুক্ত হয়েছেন ‘রিমান্ড’ নামে নতুন একটি ধারাবাহিক নাটকে। এতে ডিবি পুলিশের ভূমিকায় দেখা যাবে তাকে। বর্তমান চলমান রাজনীতিই এ ধারাবাহিকের মূল বিষয়বস্তু। এটি রচনা ও পরিচালনা করছেন আশফাকুর রহমান।

এতে অভিনয় প্রসঙ্গে মম বলেন, ‘রাজনীতি ঘিরে ধারাবাহিকটির গল্প। এরইমধ্যে আমরা বেশ কিছুদিন শুটিং করেছি। আশা করছি প্রচারে এলে দর্শকের খুব ভালো লাগবে।’

এদিকে দেশের একটি বেসরকারি টিভিতে প্রচার শুরু হয়েছে মম অভিনীত নতুন ধারাবাহিক ‘নীল ঘূর্ণি’। এটিতে অপূর্ব’র সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। নাটকটি পরিচালনা করেছেন সৈয়দ শাকিল। এ ছাড়াও এ অভিনেত্রী ‘মাস্টার’ শিরোনামে একটি সিনেমার কাজ শেষ করেছেন।

মম অভিনয়ের পাশাপাশি মাঝে মধ্যে গান করেন। সম্প্রতি তার কণ্ঠে একটি রবীন্দ্রসংগীত প্রকাশ হয়েছে। গানটির জন্য বেশ প্রশংসা পাচ্ছেন এ অভিনেত্রী। শ্রোতারা পছন্দ করলে গানে মনোযোগী হবেন বলেও জানিয়েছেন মম।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - বিনোদন