শুক্রবার , ৩০ আগস্ট ২০২৪ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পুঠিয়ায় যুবদল নেতা আজিজুল হত্যার আসামিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

Paris
আগস্ট ৩০, ২০২৪ ১২:৪৬ পূর্বাহ্ণ

পুঠিয়া প্রতিনিধি :
রাজশাহীর পুঠিয়ায় যুবদল নেতা আজিজুল হককে (৩৫) হত্যার আসামিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে বিএনপির নেতাকর্মীরা। নিহত আজিজুল শিলমাড়িয়া ইউনিয়ন যুবদলের ৭ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক ছিলেন।

বৃহস্পতিবার (২৯ আগষ্ট) বিকাল সাড়ে চারটার দিকে পুঠিয়ার বাসুপাড়া বাজারে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

এতে বক্তব্য রাখেন রাজশাহী জেলা শ্রমিক দলের সভাপতি রোকনুজ্জামান আলম, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র আল মামুন খান, বিশিষ্ট ব্যবসায়ী ইসফা খায়রুল হক শিমুল, উপজেলা বিএনপি’র সাবেক সিনিয়র সহ-সভাপতি একরামুল হক একরাম প্রমুখ।

বক্তারা অবিলম্বে আজিজুল হত্যার আসামিদের গ্রেফতারের দাবি জানান।

উল্লেখ্য, গত ১৩ আগস্ট পুঠিয়ার কাঁচুপাড়া এলাকায় ঘুরতে যায় দুর্গাপুর উপজেলার ভেগার মোড় এলাকার আ’লীগ নেতা মহসিন আলী। এসময় তার কাছে পাওনা টাকা চায় যুবদল নেতা আজিজুল। তারই জর ধরে দুপুর দুইটার দিকে যুবদল নেতা তাকে কৌশলে পুঠিয়ার বাসুপাড়া বাজারে ডেকে নেয় মহসিন। আজিজুল তার সঙ্গী মিজানকে নিয়ে বাসুপাড়া বাজারে পৌঁছতেই ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে মহসিন ও তার সঙ্গীরা। এসময় ঘটনাস্থলে নিহত হয় আজিজুল ও মারাত্মক আহত হয় মিজান। ১৪ আগস্ট নিহত আজিজুলের বাবা সিদ্দিক হোসেন মহসিন আলীসহ ৫ জনকে আসামি করে পুঠিয়া থানায় একটি হত্যা মামলা করেন।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুর রহমান জানান, বৃহস্পতিবার বিকালে বাসুপাড়া বাজারে একটি মানববন্ধন হয়েছে। এই হত্যাকাণ্ডটি ছিল পরিকল্পিত। আমরা আসামিদের গ্রেফতারের চেষ্টা করছি।

সর্বশেষ - রাজশাহীর খবর