বৃহস্পতিবার , ১৫ জুন ২০২৩ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পুঠিয়ায় ড্রাম, ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত তিন

Paris
জুন ১৫, ২০২৩ ১২:৫৮ অপরাহ্ণ

পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়ায় ড্রাম ট্রাকের মুখোমুখি সংর্ঘষে ড্রাইভার হেলপারসহ তিনজন আহত। গুরুতর আহত দুই ড্রাইভারকে রামেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঢাকা-রাজশাহী মহাসড়কের পুঠিয়া পৌরসভার গোপাহাটী ফকিরপাড়া ঢালান সংলগ্নে বৃহস্পতিবার (১৫জুন) সকাল ৯ ঘটিকার সময় এই দুর্ঘটনাটি ঘটে । পবা হাইওয়ে থানার ইনচার্জ মোফাক্কারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন। জানা যায়, রাজশাহী হতে নাটোর গামী ১০ চাকার ড্রামবালুর ট্রাক যাহার ট্রাক নাম্বার (ঢাকা মেট্রো ট ২৪-১২২৮) এবং বিপরীত দিক থেকে আসা নাটোর হতে রাজশাহীগামী মেসাস সরকার কনষ্ট্রাকশন কোম্পানির মালবাহী ট্রাক যাহার ট্রাক নাম্বার (নাটোর ট- ১১-০০১৪) এর সহিত মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে করে উভয় ট্রাকের হেলপার ও ড্রাইভার গুরুতর আহত হয়। আহত ব্যক্তিরা হলেন,পশ্চিমভাগ বাশবাড়ি এলাকার আমিনের ছেলে সুমন (২৬), সৈয়দপুরগ্রামের মফিজের ছেলে মনির (৪০) ও নাটোর আহম্মদপুর এলাকার কামালের ছেলে নাসির (২০ )।

আহতদের পুঠিয়া ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগিতায় পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ঘটনাস্থলে পুঠিয়া থানার তদন্ত ওসি, পবা হাইওয়ে অফিসার ও ফোর্স উপস্থিত ছিলেন। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক আছে।

সর্বশেষ - রাজশাহীর খবর