সোমবার , ১৪ অক্টোবর ২০২৪ | ৩০শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পাকিস্তানি আলিয়া ভাট বলায় আনন্দে আটখানা হানিয়া

Paris
অক্টোবর ১৪, ২০২৪ ৯:৪৭ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

কদিন আগে সামাজিক যোগাযোগমাধ্যমে পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী হানিয়া আমিরের সঙ্গে নিজের তুলনা করে আলোচনায় আসেন বাংলাদেশের জনপ্রিয় শিশুশিল্পী সিমরিন লুবাবা। তিনি জানান, অনেকেই তাকে হানিয়ার সঙ্গে তুলনা করে। এবার লুবাবার সেই পছন্দের অভিনেত্রী জানালেন, নিজ দেশে তাকে ভক্তরা পাকিস্তানি আলিয়া ভাট বলে ডাকে। আর এই নামে বেশ খুশি তিনি।

দেখতে অনেকটা একই রকম হওয়ায় বলিউড অভেনেত্রী আলিয়া ভাটের সঙ্গে তুলনা করা হয় হানিয়া আমিরের। আর এই বিষয়টি বেশ উপভোগ করেন বলে জানিয়েছেন হানিয়া। সম্প্রতি এক সাক্ষাৎকারে আলিয়ার চিত্তাকর্ষক প্রতিভার প্রশংসা করেছেন হানিয়া।

হানিয়া স্বীকার করেছেন, আলিয়া ভাটের মতো দেখতে হওয়ায় বিনোদন জগতে কিছুটা বাড়তি সুবিধা পান তিনি। এ ব্যাপারে তিনি বলেন, ‘আমি অনেক প্রজেক্ট পেয়েছি কারণ আমি আলিয়া ভাটের মতো।’ হানিয়া উদাহরণ টেনে বলেন, যখন ভারতের র্ব্যান্ডগুলি আলিয়া ভাটের সাথে চুক্তিতে স্বাক্ষর করে, তখন তারা প্রায়ই পাকিস্তানে সহযোগিতার জন্য তার সঙ্গে যোগাযোগ করে।

হানিয়া আলিয়া ভাটের প্রশংসা করে বলেন, ‘তিনি খুবই প্রতিভাবান এবং আশ্চর্যজনক অভিনেত্রী।’ হানিয়া দীপিকা পাড়ুকোন এবং রণবীর কাপুরসহ অন্যান্য বলিউড তারকাদের প্রতিও তার অনুরাগের কথাও জানান।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - বিনোদন