শনিবার , ৩১ আগস্ট ২০২৪ | ১লা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

নায়িকাদের কেমন ছেলেকে বিয়ে করা উচিত, জানালেন রচনা

Paris
আগস্ট ৩১, ২০২৪ ১১:০৭ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

ভারতের জনপ্রিয় অভিনেত্রী টেলিভিশন উপস্থাপক ও রাজনীতিবিদ রচনা ব্যানার্জি বলেছেন, আমরা যারা অভিনয়কে পেশা হিসেবে বেছে নিয়েছি, বিশেষ করে মেয়েরা, তাদের এমন কাউকে বিয়ে করা উচিত, যারা এই পেশাটাকে বুঝবে।

১৯৯১ সালে মিস ইন্ডিয়া প্রতিযোগিতাসহ ভারতের পাঁচটি সুন্দরী প্রতিযোগিতার বিজয়ী রচনা ব্যানার্জি। চলতি বছরের জুন থেকে পশ্চিমবঙ্গের হুগলি (লোকসভা কেন্দ্র) সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি।

জনপ্রিয় এই অভিনেত্রী আরও বলেছেন, নায়িকাদের স্বামী যদি অভিনয় পেশার মানুষ হন, খুবই ভালো, না হয় সেই বোধটা থাকা প্রয়োজন। তেমন মানুষের সঙ্গেই সংসারটা করা উচিত। কারণ আমাদের পেশাটা এতটা আলাদা অন্যদের থেকে, সেটা বোঝা, জানা, সেই মানুষটাকেও অনেক ক্ষেত্রে অনেকটা মানিয়ে নিতে হয়। নয়তো পারিবারিক জীবনে সুখি হওয়া খুব মুশলিক।

টলিউডের জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় প্রসঙ্গে রচান ব্যানার্জি বলেছেন, প্রসেনজিতের সঙ্গে আমার কনসার্ট করতে সব থেকে বেশি ভয় লাগে। হাতে অনেকটা সময় নিয়ে বের হতেন তিনি। তার গাড়িতে উঠলে তো রক্ষা নেই। গাড়ি মোটেও ৪০-এর ওপরে উঠবে না। বেশি জোরে গাড়ি চলুক পছন্দ করেন না অভিনেতা। এমন কি তাকে দেখতে যখন অনেক  দর্শকদের সমাগম ঘটে, তখন তিনি রীতিমতো সেখান থেকে লুকিয়ে থাকতেন। তিন ঘণ্টার রাস্তা ৬ ঘণ্টা ধরে যান প্রসেনজিৎ।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - বিনোদন