বৃহস্পতিবার , ৯ মার্চ ২০১৭ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

নাটোরের সাংসদ আব্দুল কুদ্দুসকে আওয়ামীলীগ থেকে বহিষ্কারের দাবীতে বিক্ষোভ

Paris
মার্চ ৯, ২০১৭ ৪:৫২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক,নাটোর:
দলীয় শৃংখলা ভঙ্গ, দলীয় নেতা-কর্মীদের অযথা হয়রানীসহ অনৈতিক কর্মকান্ডের প্রতিবাদে নাটোর-৪ আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুসকে আওয়ামীলীগ থেকে বহিষ্কার দাবীতে বিক্ষোভ-সমাবেশ ও মানববন্ধন করেছে এলাকাবাসি। এ সময় তার কন্যা কোহেলী কুদ্দুস মুক্তিকেও এলাকায় অবাঞ্ছিত ঘোষণার দাবী জানান তারা।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে গুরুদাসপুর উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগসহ সকল সহযোগি সংগঠনের উদ্যোগে এই কর্মসূচি পালন করা হয়।

গুরুদাসপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র শাহনেওয়াজ আলী মোল¬ার নেতৃত্বে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের উপজেলার কাছিকাটা মোড় থেকে প্রায় এক কিলোমিটার দীর্ঘ এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগসহ সকল সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা অংশ নেয়। প্রায় ঘন্টাব্যাপী মানববন্ধন শেষে তারা এক বিক্ষোভ-সমাবেশ করে।

এ সময় বক্তব্য রাখেন গুরুদাসপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র শাহনেওয়াজ আলী মোল¬া, গুরুদাসপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সরকার এমদাদুল হক মোহাম্মদ আলী,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলাউল শেখসহ দলের নেতৃবৃন্দ।

বক্তারা স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস ও তার কন্যা মহিলা যুবলীগের কেন্দ্রীয় নেতা কোহিলী কুদ্দুস মুক্তির বিরুদ্ধে দলীয় শৃংখলা ভঙ্গ, দলীয় নেতা-কর্মীদের অযথা হয়রানীসহ অনৈতিক কর্মকান্ডের অভিযোগ এনে তাদের এলাকায় অবাঞ্ছিত ঘোষণা করেন। তারা সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস ও তার কন্যা মহিলা যুবলীগের কেন্দ্রীয় নেতা কোহিলী কুদ্দুস মুক্তিকে দল থেকে বহিষ্কারেরও দাবি জানান।
স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর