নলডাঙ্গায় ১২৬ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

নলডাঙ্গা (নাটোর) প্রতিনিধি:

নাটোরের নলডাঙ্গা থেকে ১২৬ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। বুধবার (৫ অক্টোবর) বিকেল ৫টার দিকে উপজেলার বেলঘরিয়া শিবপুর (চৌধুরী পাড়া) এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী ঐ গ্রামের কামাল মৃধার ছেলে কামরুল ইসলাম (৩৮)। বৃহস্পতিবার (৬ অক্টোবর) সকালে র‍্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্প এর কোম্পানী কমান্ডারের কার্যালয় থেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধমে এই তথ্য জানানো হয়।

র‍্যাব-৫, সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, র‍্যাব দেশে নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। এরই ধারাবহিকতায় বৃহস্পতিবার বিকেল ৪টা ৫০ মিনিটে নাটোর জেলার নলডাঙ্গা উপজেলার বেলঘরিয়া চৌধুরী পাড়ায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এ সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ওই গ্রাম থেকে ১২৬ পিস ইয়াবা ট্যাবলেটসহ  কামরুল ইসলাম নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন র‍্যাবের একটি একটি অপারেশন দল। এছাড়া এ সময় তার কাছ থেকে একটি মোবাইল, সীমকার্ড ২টি, মেমোরী কার্ড ১টি, মাদক বিক্রির নগদ ২ হাজার ৮০ টাকা জব্দ করা হয়। তিনি বলেন, র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

মাদক ব্যবসায়ী কামরুল ইসলাম জব্দকৃত আলামত ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়। গ্রেফতারকৃত ব্যক্তি পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ আইন-শৃংখলা বাহিনীর চোখকে ফাঁকী দিয়ে মাদক ক্রয় বিক্রয় করে আসছে। এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারণীর ১০(ক) ধারায় নলডাঙ্গা থানায় একটি মামলা রুজু করা হয়েছে বলেও জানান র‍্যাব কর্মকর্তা।

র‍্যাব-৫, সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন, কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয় বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এস/আই