বৃহস্পতিবার , ২৯ মার্চ ২০১৮ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

দুর্গাপুরে গোয়েন্দা পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের চেষ্টা: আটক ৪

Paris
মার্চ ২৯, ২০১৮ ৭:৫৫ অপরাহ্ণ

দুর্গাপুর প্রতিনিধি:
দুর্গাপুরে গোয়েন্দা পুলিশ পরিচয়ে ছিনতাইয়েরর সময় ৪ জনকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার আন্দুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার তেরখাদিয়া এলাকারার আবু বক্করের ছেলে বাপ্পি (২২), রফিকুল ইসলামের ছেলে সজল (২৪), শাহ আলমের ছেলে শাকিল (২৪) ও কুহাড় গ্রামের আব্দুর রহমানের ছেলে রুহুল আমিন (৪০)।

দুর্গাপুর থানা পুলিশ সুত্রে জানা গেছে, আটক বাপ্পি, সজল ও শাকিল রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের পরিচয় দিয়ে আন্দুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে অটোরিকশার কাগজপত্র চেকিংয়ে বসছেন। এ সময় আমগাছি বাজার থেকে বাকী নামের এক অটোরিকশা চালক কুহাড়ের দিকে যাচ্ছিলেন। এ সময় ওই তিনজন গোয়েন্দা পরিচয় দিয়ে অটোরিকশা চালকের পথ অবরোধ করে গাড়ীর কাগজপত্র দেখতে চায়। চালকের কাছে কাগজপত্র না থাকায় সে বলে সামনে আমার বাড়ি। কিন্তু তারা কোন ভাবে তাকে ছাড়তে নারাজ।

পরে অটো চালককে রাজশাহী জেলা ডিবি অফিসে যেতে হবে বলেন। তারা তিনজন অটোরিশায় চড়লে চালক বাকী তাদের নিয়ে কুহাড় বাজারে যায়। সেখানে ডাবলু নামের এক ব্যাক্তির অটোগ্যারেজে গাড়ীটি দাঁড় করিয়ে দেয়। গাড়ীটি দাঁড়ানোর পওে আশেপাশের লোকজন এগিয়ে আসলে বাকী বিষয়টি খুলে বলে।

স্থানীয় লোকজন বুঝতে পেরে তাদের পরিচয় জানতে চাইলে তারা ডিবি পুলিশ পরিচয় দেন। কিন্তু তাদের পরিচয়পত্র দেখতে চাইলে তারা দেখাতে ব্যর্থ হয়। তাদের পরিচয়ে সন্দেহ হলে এলাকাবাসী তাদের পিটুনি দিয়ে আটকে রাখেন।

দুর্গাপুর থানা পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে পিটুনির শিকার ওই তিন ভুয়া গোয়েন্দা পুলিশকে আটক করে থানায় নিয়ে আসতে গেলে স্থানীয় রুহুল আমিন পুলিশের গাড়িতে হামলা চালায়। এসময় পুলিশ তাকেও আটক করে।

দুর্গাপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) রুহুল আলম জানান, এ ঘটনায় রাতেই দুর্গাপুর থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। আটককৃতদের বৃহস্পতিবার সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি।
স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর