রবিবার , ২৭ অক্টোবর ২০২৪ | ১১ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

তেলআবিবে ট্রাক হামলায় ৫৬ ইসরাইলি সেনা হতাহত

Paris
অক্টোবর ২৭, ২০২৪ ৬:১৪ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

ইসরাইলের রাজধানী তেলআবিবের উত্তরে মোসাদ সদর দপ্তরের কাছে একটি বাসস্ট্যান্ডে ট্রাক দিয়ে চালানো হামলায় অন্তত ৫৬ জন ইসরাইলি সেনা হতাহত হয়েছেন।

রোববার স্থানীয় সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, তেলআবিবের উত্তরে গ্লিলট সামরিক ঘাঁটির কাছে একটি বাসস্ট্যান্ডে ট্রাকটি দ্রুতগতিতে চালিয়ে ইসরাইলি সেনাদের ওপর উঠিয়ে দেওয়া হয়।

এ হামলায় অন্তত ৬ জন ইসরাইলি সেনা নিহত হয়েছেন বলে আল-মায়াদিনের খবরে উল্লেখ করা হয়েছে। এছাড়া আরও প্রায় ৫০ জন ইসরাইলি সেনা আহত হয়েছেন, যাদের মধ্যে ১৫ জনের অবস্থা আশঙ্কাজনক।

প্রাথমিক প্রতিবেদনে জানা গেছে, তেলআবিবের গ্লিলট এলাকায় চৌরাস্তার কাছে একটি বাসস্ট্যান্ডে ট্রাকটি অবস্থানরত সেনাদের ওপর দ্রুতগতিতে আঘাত হানে। ঘটনার পরপরই তদন্ত শুরু হয়েছে।

ইসরাইলি অ্যাম্বুলেন্স সংস্থা মাগেন ডেভিড অ্যাডাম জানিয়েছে, তাদের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদের চিকিৎসা দেওয়ার জন্য জরুরি সেবা প্রদান করছেন এবং গুরুতর আহতদের দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে।

আল মায়াদিনের সূত্রে আরও জানা গেছে, এই হামলার পর আহতদের চিকিৎসার জন্য একটি হেলিকপ্টারও ঘটনাস্থলে পৌঁছেছে।

এদিকে ইসরাইলি নিরাপত্তা বাহিনী হামলাকারী ট্রাক চালককে ঘটনাস্থলেই গুলি করে হত্যা করেছে বলে জানিয়েছে দেশটির সংবাদ মাধ্যম। সূত্র: মেহের নিউজ এজেন্সি

সর্বশেষ - আন্তর্জাতিক