বৃহস্পতিবার , ১ ডিসেম্বর ২০২২ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

তরুণীর সঙ্গে আ.লীগ নেতার অশ্লীল ভিডিও ভাইরাল

Paris
ডিসেম্বর ১, ২০২২ ৮:০৮ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

এক তরুণীর সঙ্গে গাজীপুরের কালীগঞ্জে ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মাজেদুল ইসলামের একটি অশ্লীল ভিডিও ভাইরাল হয়েছে। সাড়ে ৬ মিনিটের ভিডিও যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হলে ইউনিয়নসহ উপজেলাজুড়ে সমালোচনার ঝড় উঠেছে।

এমন ঘটনা ঘটেছে উপজেলার মোক্তারপুর ইউনিয়নের বড়গাঁও ৪ নম্বর ওয়ার্ডে। মাজেদুল ইসলাম বড়গাঁও আইডিয়াল একাডেমির পরিচালক। ভিডিও ভাইরাল হওয়ার পর থেকে অভিযুক্ত আওয়ামী লীগ নেতা আত্মগোপনে রয়েছেন।

এ বিষয়ে অভিযুক্ত মাজেদুল ইসলাম শেখ যুগান্তরকে বলেন, আমি পরিস্থিতির স্বীকার। আমার কিছুই বলার নেই বলে ফোন কেটে দেন।

সরেজমিন জানা যায়, অভিযুক্ত আওয়ামী লীগ সভাপতি মাজেদুল ইসলাম শেখ (৪৫) তার আইডিয়াল একাডেমিতে চাকরি দেওয়ার নামে প্রতারণার ফাঁদে ফেলে দীর্ঘদিন যাবত এইচএসসি পরীক্ষার্থীকে বিভিন্ন জায়গায় নিয়ে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ে। পরে বিষয়টি এলাকায় ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে।

স্থানীয়দের অভিযোগ, মাজেদুল শুধু এই মেয়েকেই নয়; এলাকার বহু নারীর ইজ্জত নিয়ে মেতে উঠেছে। তার অনৈতিক কর্মকাণ্ডের সাড়ে ৬ মিনিটের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হলে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। অবিলম্বে তাকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিও জানান স্থানীয়রা।

এ ব্যাপারে মোক্তারপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এসএম আলমগীর হোসেন বলেন, আওয়ামী লীগ একটি সুসংগঠিত দল, অপকর্ম করে কেউ ছাড় পাবে না। তাকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। সূত্র: যুগান্তর

সর্বশেষ - অপরাধ ও দুর্নীতি