মঙ্গলবার , ২৩ আগস্ট ২০১৬ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ঝিনাইদহ নববধূকে হত্যার অভিযোগ এনে লাশ নিয়ে বিক্ষোভ মিছিল

Paris
আগস্ট ২৩, ২০১৬ ৫:০৬ অপরাহ্ণ

শাহারিয়ার রহমান রকি, ঝিনাইদহ:
ঝিনাইদহ শহরের আদর্শপাড়ায় নববধু তানজিলা খাতুন (২২) কে হত্যার অভিযোগ এনে ঘাতককে গ্রেফতারের দাবিতে লাশ নিয়ে বিক্ষোভ মিছিল করেছে নিহতের স্বজনরা । আজ দুপুর দেড়টার দিকে এ বিক্ষোভ মিছিল করা হয়।
জেলা সদর হাসপাতাল মর্গ এর সামনে থেকে নিহতের স্বজন ও এলাকাবাসী বিক্ষোভ মিছিল বের করে মিছিলটি শহরের বিভিন্ন সড়ক হয়ে করে পাগলাকানাই মোড়ে এসে বিক্ষোভ করে। মিছিল থেকে হত্যাকারীকে গ্রেফতার ও দৃষ্টান্ত মুল শাস্তির দাবিতে বিভিন্ন ধরনের শ্লোগান দেওয়া হয়।

 
নিহত তানজিলার মাতা বিথি বেগম ও পিতা গণি মেম্বর অভিযোগ করে বলেন, গত ৪ মাস আগে ঝিনাইদহ শহরের কোরাপাড়ার গণি মেম্বরের মেয়ে তানজিলা খাতুনের সাথে শহরের আদর্শপাড়ার বাকি বিল্লার ছেলে জুয়েল আহমেদের বিয়ে হয়। জুয়েলের অন্য মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ার প্রতিবাদ করায় তানজিলাকে গতকাল সন্ধ্যায় মারপিট করে জুয়েল ও তার পরিবারের লোকজন।

 

জনৈক ব্যক্তি তাকে উদ্ধার করে স্থানীয় সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে। আজ দুপুর ১ টার দিকে তার ময়না তদন্ত শেষে এ প্রতিবাদ বিক্ষোভ মিছিল করা হয়।

 
তারা আরো জানান, গতকালকের মত প্রায়ই তানজিলার স্বামী ও তার পরিবারের লোকজন তানজিলাকে মারধর করতো। আমরা তানজিলার স্বামী জুয়েল ও তার পরিবারের অন্যান্য সদস্যদেও দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি জানাচ্ছি।

 
এব্যাপারে ঝিনাইদহ সদর থানার ওসি হরেন্দ্রনাথ সরকার সিল্কসিটি নিউজকে জানান, প্রাথমিক ভাবে এ টা গলায় ফাস নিয়ে আত্নহত্যা বলে ধারনা করা হচ্ছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর সঠিক কারন জানা যাবে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

স/অ

সর্বশেষ - জাতীয়