সোমবার , ২৬ সেপ্টেম্বর ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

জোলিকে জনি ডেপের সান্ত্বনা

Paris
সেপ্টেম্বর ২৬, ২০১৬ ১১:৪৮ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

হলিউড অভিনেতা ব্র্যাড পিটের সঙ্গে বিয়েবিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়ার পর থকে অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলিকে সান্ত্বনা ও পরামর্শ দিচ্ছেন আরেক হার্টথ্রব জনি ডেপ। ২০০৯ সালে রোমান্টিক থ্রিলার ‘দ্য ট্যুরিস্ট’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন তারা। সেই থেকে দু’জন ভালো বন্ধু।

 

প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের সঙ্গে দাম্পত্য জীবনের ইতি টানার আইনি প্রক্রিয়া সামলানোর জন্য বিয়েবিচ্ছেদ বিষয়ক আইনজীবী লরা ওয়াসারকে দায়িত্ব দেন ডেপ। ৪১ বছর বয়সী জোলিও একই আইনজীবীর শরণাপন্ন হয়েছেন।

 

ব্রিটেনের দ্য সান পত্রিকার প্রতিবেদন অনুযায়ী, জোলির কাছে লরার নাম সুপারিশ করেন ৫৩ বছর বয়সী জনি। লরা সাধারণত বিখ্যাত ব্যক্তিদের বিয়েবিচ্ছেদের ওকালতি করে থাকেন। অ্যাম্বারের সঙ্গে ছাড়াছাড়ির সময় ডেপকে সান্ত্বনা ও সমর্থন দিয়েছিলেন জোলি।

একটি সূত্র পত্রিকাটিকে জানিয়েছে, ‘দ্য ট্যুরিস্ট’-এ অভিনয়ের আগে থেকেই জনিকে অনেক শ্রদ্ধা করেন অ্যাঞ্জেলিনা। একই ছবির কাজ করতে গিয়ে সেটা স্পষ্ট হয়ে ওঠে। এরপর থেকে তাদের মধ্যে নিয়মিত কথাবার্তা হয়।

 

পিটের সঙ্গে বিচ্ছেদে জনি-জোলির ঘনিষ্ঠতা ভূমিকা রেখেছে কি-না তা বোঝা যাচ্ছে না। তবে নিজ নিজ সংসারের টানাপোড়েন নিয়ে একে অপরের সঙ্গে আলোচনা করেন তারা। ডেপের দেওয়া পরামর্শ অনুযায়ী আইনজীবী লরার ওপর আস্থা রেখেছেন অ্যাঞ্জেলিনা।

 

পিটের সঙ্গে যদি জোলির পুনর্মিলনের পরিবর্তে সত্যিই কাগজে-কলমে ছাড়াছাড়ি হয়ে যায়, তাহলে জনি ও তার সম্পর্ক কোথায় গড়াবে তা নিয়ে জল্পনা চলছে উভয়ের বন্ধুদের মধ্যে। ছয় সন্তানকে নিজের তত্ত্বাবধানে রাখার অনুমতি চেয়ে আদালতে বিয়েবিচ্ছেদের আবেদন করেছেন অ্যাঞ্জেলিনা। দশ বছর প্রেমের পর তারা বিয়ে করেছিলেন ২০১৪ সালে।

 

* জনি ডেপ ও অ্যাঞ্জেলিনা জোলি অভিনীত ‘দ্য ট্যুরিস্ট’ ছবির ট্রেলার :

সূত্র: বাংলা নিউজ

সর্বশেষ - বিনোদন