সোমবার , ১৬ আগস্ট ২০২১ | ২৬শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

জাহিদ হাসানের নতুন পরিকল্পনা

Paris
আগস্ট ১৬, ২০২১ ৮:৫২ পূর্বাহ্ণ

জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান করোনাকালেও নিয়মিত অভিনয় করে যাচ্ছেন। তবে শুধু অভিনয়েই এখন আর নিজেকে আটকে রাখেন না এই খ্যাতিমান অভিনেতা, নাটক পরিচালনাতেও রয়েছে তার ধারাবাহিকতা। কাছাকাছি সময়ে এ অভিনেতার পরিচালনায় দুটি ধারাবাহিক নাটক প্রচার হয়েছে ভিন্ন দুটি টিভিতে।

বিটিভিতে প্রচার হয়েছে ‘পিছুটান’ এবং আরটিভিতে প্রচার হয়েছে ‘হুলস্থুল টিভি’। করোনার লকডাউন শেষ হলেও এখন অভিনয় কিংবা পরিচালনা- কোনোটাতেই কাজ শুরু করেননি এই তারকা। তবে দুই মাধ্যমেই ফেরার পরিকল্পনা করছেন তিনি।

আগামী ২৭ আগস্ট থেকে ‘একশতে একশ’ নামের প্রচার চলতি একটি ধারাবাহিক নাটকে অভিনয় শুরু করবেন তিনি। অভিনয়ের ব্যস্ততার ফাঁকেই তিনি নতুন একটি ধারাবাহিক নাটক নির্মাণ করার পরিকল্পনা করছেন।

এ প্রসঙ্গে জাহিদ হাসান বলেন, অভিনয় কিংবা পরিচালনা দুটোই ক্ষতিগ্রস্ত হয়েছে করোনার কারণে। তাছাড়া সংক্রমণের ভয় তো থাকেই। এসব শঙ্কা মাথায় নিয়েই কাজ করছি। করোনাকাল যে কবে শেষ হবে তা আমরা কেউই জানি না। তবে দিনের পর দিন তো আর কর্মহীন থাকা যায় না। তাই জীবনের ঝুঁকি নিয়েই কাজ করে যাচ্ছি। চলতি বছরেই একটি ধারাবাহিক নাটক নির্মাণের পরিকল্পনা আছে আমার। এজন্য মানসিকভাবে প্রস্তুতিও নিচ্ছি। এখন গল্প লেখার কাজ চলছে। অপেক্ষায় আছি সুন্দর সময়ের।

নাটকে নিয়মিত অভিনয় করলেও আপাতত ছবিতে অভিনয়ের সম্ভাবনা নেই এই অভিনেতার।

 

সূত্রঃ যুগান্তর

সর্বশেষ - বিনোদন