শনিবার , ৩১ আগস্ট ২০২৪ | ১লা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

জন্মদিনে যা চাইলেন নাদিয়া

Paris
আগস্ট ৩১, ২০২৪ ১০:৫৭ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

লাস্যময়ী চেহারা, মিষ্টি হাসি আর নিপুণ অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করেন জনপ্রিয় অভিনেত্রী নাদিয়া আহমেদ। আজ শনিবার (৩১ আগস্ট) তার শুভ জন্মদিন। ১৯৮২ সালের আজকের দিনেই পৃথিবীতে আসেন নাদিয়া। ৪২ বছরে পা রেখেও রূপের দ্যুতি ছড়াচ্ছেন এই অভিনেত্রী।

জন্মদিনে সাধারণত নাদিয়া পরিবারের সঙ্গেই সময় কাটাতে স্বাচ্ছন্দ্যবোধ করেন। অভিনেতা এফ এস নাঈমের সঙ্গে বিয়ের পর থেকে সাধারণত স্বামীই দিনটিতে নানানভাবে তাকে সারপ্রাইজ দিয়ে থাকেন। তবে এবার জন্মদিন নিয়ে বিশেষ কোনো পরিকল্পনা নেই। কারণ দেশের সার্বিক পরিস্থিতি এখনো স্বাভাবিক নয়।

বন্যাদুর্গত এলাকার মানুষদের নিয়ে এখনো সবাই উদ্বিগ্ন। 

5

এ বিষয়ে নাদিয়া আহমেদ বলেন, ‘আল্লাহর কাছে দোয়া করি আমাদের দেশে দ্রুত সবকিছু স্বাভাবিক হোক। দেশের মধ্যে যারা বন্যায় ক্ষতিগ্রস্ত হয়েছেন তাদের জীবনে দ্রুত স্বাভাবিকতা ফিরে আসুক। আমরা সবাই যার যার অবস্থানে থেকে মানুষের পাশে দাঁড়াচ্ছি।

আগামীতেও সবাই সবার পাশে থাকব ইনশাআল্লাহ।’দাম্পত্য জীবনে দারুণ সুখী নাদিয়া। স্বামীর প্রশংসা করে অভিনেত্রী বলেন, ‘এটা সত্যি যে, নাঈমের মতো ভালো মনের মানুষ আমার জীবনকে সত্যিই পূর্ণতা এনে দিয়েছে। আমার সবকিছু নাঈম এত কেয়ার করে, তা আসলে ভাষায় প্রকাশের নয়। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

আল্লাহ যেন আমাদের ভালো রাখেন, সুখী করে তোলেন। আর জন্মদিনে কিছুই চাওয়ার নেই, শুধু সবার দোয়া চাই। দেশের মানুষ নিরাপদ এবং শান্তিতে থাকুক এটাই আমার চাওয়া।’ 

নাদিয়ার অভিনীত নাটকগুলোর মধ্যে রয়েছে— ‘দূরের মানুষ’, ‘নীল রঙের গল্প’, ‘চার কন্যা’, ‘অবশেষে কাছে এসে’, ‘নীল মেঘ কুয়াশা আর ভালোবাসা’, ‘একটি বাবুই পাখির বাসা’, ‘পাগলা হাওয়ার দিন’, ‘ওরা বখাটে’, ‘মেঘের পরে মেঘ জমেছে’, ‘অল্প স্বল্প গল্প’, ‘বৃষ্টিদের বাড়ি’, ‘চাইল্ডহুড লাভ’, ‘তোর কপালে দুঃখ আছে’ ইত্যাদি। অভিনেত্রীকে সর্বশেষ ধারাবাহিক ‘পিতা বনাম পুত্র গং’-এ দেখা গেছে।

সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ - বিনোদন